Dr. Neem on Daraz
Victory Day

বালিয়াকান্দিতে মোটরসাইকেল ধাক্কায় প্রান গেলো বৃদ্ধের


আগামী নিউজ | ষ্টাফ রিপোর্টার, রাজবাড়ী প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২০, ০৬:৪৪ পিএম
বালিয়াকান্দিতে মোটরসাইকেল ধাক্কায় প্রান গেলো বৃদ্ধের

সংগৃহীত

রাজবাড়ীর বালিয়াকান্দিতে দ্রুতগামী মোটরসাইকেল ধাক্কায় আনছের আলী খান (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকালে বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের তেঁতুলিয়া বাজারে এই দূর্ঘটনা ঘটে। তিনি বহরপুর ইউনিয়নের খোদ্দমেগচামী গ্রামের মৃতঃ বাহাদুর খানের ছেলে।

স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

মৃত আনছের আলী খানের ছেলে সাইফুল খান বলেন, আমার বাবা দুধ কেনার জন্য বাড়ী থেকে ভ্যানযোগে তেঁতুলিয়া বাজারে যায়। ভ্যান থেকে নেমে পাকা রাস্তা পার হওয়ার সময় রাজবাড়ী থেকে দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি পাকা রাস্তায় ছিটকে পড়ে। এসময় মোটরসাইকেলে থাকা দুজন দ্রুতগতিতে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে।

বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন জাহান বলেন হাসপাতালে আনার আগেই বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বলেন, বৃদ্ধের মৃত্যুর কথা শুনেছি। স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ পাঠিয়েছি। পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে