Dr. Neem on Daraz
Victory Day

ইউএনওর ওপর হামলা : পুনরায় রিমান্ডে রবিউল


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২০, ০৮:৪৭ পিএম
ইউএনওর ওপর হামলা : পুনরায় রিমান্ডে রবিউল

সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় গ্রেফতার রবিউল ইসলামের আরও তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৭ এর বিচারক আনজুমান আরা এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে আসামি রবিউল ইসলামকে দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসা হয়। সবাই ধারণা করেছিলেন রবিউলকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের জন্য আদালতে আনা হয়েছে। তবে মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর আদালতে রবিউলের সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা দিনাজপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম জাফর জানান, আদালত থেকে সরাসরি রবিউল ইসলামকে রিমান্ডে নিয়ে যাওয়া হয়েছে। অধিকতর জিজ্ঞাসাবদের জন্য তাকে পুনরায় রিমান্ডে নেয়া হয়েছে।

ইউএনও ওয়াহিদার ওপর হামলার ঘটনায় গত ৯ সেপ্টেম্বর প্রযুক্তির মাধ্যমে ইউএনওর বাসভবনের সাবেক মালি রবিউল ইসলামকে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজের দোষ স্বীকার করেন।

গত ১২ সেপ্টেম্বর এ নিয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। তিনি জানিয়েছিলেন, রবিউল দায় স্বীকার করে জানিয়েছে- এ ঘটনায় প্রধান পরিকল্পনাকারী এবং একমাত্র হামলাকারী সে নিজে। পরে তাকে ওই দিনেই আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। আদালতের বিচারক ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে