Dr. Neem on Daraz
Victory Day

পঞ্চম শ্রেনীর ছাত্রীর বিবাহ বন্ধ করলেন ইউএনও


আগামী নিউজ | সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০, ০৯:২১ পিএম
পঞ্চম শ্রেনীর ছাত্রীর বিবাহ বন্ধ করলেন ইউএনও

সংগৃহীত

সিরাজগঞ্জ জেলার বেলকুচি পৌরসভার দেলুয়া এলাকায় স্কুলছাত্রীর বাল্যবিবাহ বন্ধ করেন বেলকুচি উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আনিসুর রহমান।
 
তিনি পঞ্চম শ্রেনীর ছাত্রীকে বাল্যবিবাহ থেকে রক্ষা করেন। বুধবার বিকালে দেলুয়া গ্রামে কনের বাড়ীতে সংগীয় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নিয়ে ভ্রাম্যমাণ আদালত উপস্থিত হন। তখন কনের  বাড়ীতে বেলকুচি পৌরসভার দেলুয়া  গ্রামের পঞ্চম শ্রেণীর ছাত্রী (১৫) এর সাথে টাংগাইল জেলার সদর উপজেলার চর ক্ষিদির গ্রামের বেকার যুবক (১৯) এর বিয়ের আয়োজন চলছিল।
 
কনে স্থানীয় বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী। বর ও কনে দুজনেই অপ্রাপ্তবয়স্ক। ভ্রাম্যমাণ আদালত বাল্যবিবাহ বন্ধ করে কনের মাতা ও বরের নানা প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করেন এবং বরের পিতা  কনের মাতাকে বাল্যবিবাহের কুফল সম্পর্কে বুঝালে তারা তাদের ভুল বুঝতে পারেন এবং তাদের ছেলে ও মেয়েকে প্রাপ্তবয়স্ক না হওয়া পর্যন্ত বিবাহ দিবেন না বলে মুচলেকা দেন। 
 
 
এ সময় আরও উপস্থিত ছিলেন পেশকার মোঃ হাফিজ উদ্দিন ও আনসার বাহিনীর সদস্যবৃন্দ।
 
 
আগামীনিউজ/এএস
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে