Dr. Neem on Daraz
Victory Day

নিহত ইমাম মুয়াজ্জিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান


আগামী নিউজ | নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২০, ০৬:৪১ পিএম
নিহত ইমাম মুয়াজ্জিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

সংগৃহীত

নারায়ণগঞ্জে ফতুল্লার পশ্চিম তল্লায় বাইতুস সালাত জামে মসজিদ বিস্ফোরণে নিহত মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেছে প্রধানমন্ত্রীর গঠিত ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট।

আজ বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের সভাকক্ষে তাদের পরিবারের হাতে আর্থিক অনুদানের চেক তুলে দেয়া হয়। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউন্ডেশন এর পরিচালক (সমন্বয় বিভাগ) মোহাম্মদ মহিউদ্দিন মজুমদার, ঢাকা ইমাম প্রশিক্ষণ একাডেমী পরিচালক মোঃ আনিসুজ্জামান শিকদার, নারায়ণগঞ্জ ইসলামী ফাউন্ডেশনে উপ-পরিচালক মোঃ জাকির হোসেন। এসময় বাইতুস সালাত মসজিদে বিস্ফোরনে দ্বগ্ধ হয়ে নিহত মসজিদের

ইমাম আবদুল মালেক ও মুয়াজ্জিন দেলোয়ার হোসেনের পরিবারকে আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া হয়।


এ বিষয়ে নারায়ণগঞ্জ ইসলামী ফাউন্ডেশনে উপ-পরিচালক মোঃ জাকির হোসেন জানিয়েছেন, প্রধানমন্ত্রীর গঠিত ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট থেকে দুই পরিবারকে পৃথক ভাবে পঞ্চাশ হাজার করে এক লাখ টাকা চেক তুলে দেওয়া হয়েছে। আজ দুই পরিবারকে ত্রিশ হাজার করে ষাট হাজার টাকার চেক দেওয়া হয়েছে। পরবর্তিতে আরে বিশ হাজার করে চল্লিশ হাজার টাকার চেক প্রদান করা হবে।


জেলা প্রশাসক জসিম উদ্দিন জানান, ইমাম আবদুল মালেক ও মুয়াজ্জিন দেলোয়ার হোসেনের পরিবারকে আর্থিক অনুদানের চেক তুলে দেওয়া হলো। আমরা ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে নানাভাবে সহায়তার চেষ্টা করছি। পরিবারের যুগ্য সন্তানদের চাকরীর ব্যবস্থা করার চেষ্টা করছি। মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে আর্থিক সহায়তার ব্যবস্থা হচ্ছে। তিনি বলেন, মুসল্লীদের নামাজে সমস্যার কথা চিন্তা করে আমরা বিভিন্ন সংস্থার তদন্ত কমিটিকে বলেছি প্রয়োজনে মসজিদের  দ্বিতীয় ও তৃতীয় তলা ছেড়ে দিতে। যাতে সেখানে নামাজের ব্যবস্থা করা যায়।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে