Dr. Neem on Daraz
Victory Day

‘মাদকে জড়িত কোনো সদস্য পুলিশে থাকবে না’


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২০, ০৯:১৫ পিএম
‘মাদকে জড়িত কোনো সদস্য পুলিশে থাকবে না’

ছবি সংগৃহীত

রাজশাহীঃ মাদকের সাথে সম্পৃক্ত কোনো সদস্য পুলিশ বাহিনীতে থাকবে না বলে কড়া হুঁশিয়ারি দিয়েছেন রাজশাহী রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি আব্দুল বাতেন। আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর)  রাজশাহীর ডিআইজি অফিসে অনুষ্ঠিত মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

এ সময় ডিআইজি আব্দুল বাতেন বলেন, পুলিশের কোনো সদস্য মাদকাসক্ত হোক কিংবা মাদক সরবরাহের কাজে যুক্ত থাকলে তাদের পুলিশবাহিনীতে কোনো স্থান নেই। এটা আপনাদের নিশ্চিত করে বলতে পারি। অন্ততপক্ষে রাজশাহী রেঞ্জে থাকতে পারবে না এটা নিশ্চিত। যদি তার বিরুদ্ধে মাদকাসক্তের কোনো অভিযোগ প্রমাণিত হয় তাহলে তিনি পুলিশ পরিচয় দেওয়ার অধিকার হারাবেন। পুলিশের কোনো সদস্যদের বিরুদ্ধে পুলিশের ভাবমূর্তি নষ্টের কোনো প্রমাণ পেলে তার বিরুদ্ধেও যথাযথ শাস্তিমূলক  ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান।

আব্দুল বাতেন আরো বলেন, আমি অন্ততপক্ষে এটা নিশ্চিত করতে পারি যাতে রাজশাহী বিভাগের কোনো অন্যায় না হয়। ন্যায়বিচার আপনারা যথাযথ পান। কোনো পুলিশ সদস্যের বিরুদ্ধে ন্যায়বিচার লঙ্ঘন হলে তার বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম ও জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আগামীনিউজ/জেহিন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে