Dr. Neem on Daraz
Victory Day

বরিশালে আঞ্চলিক কর কমিশনারের অফিসে অগ্নিকাণ্ড


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২০, ১২:৫৭ পিএম
বরিশালে আঞ্চলিক কর কমিশনারের অফিসে অগ্নিকাণ্ড

ছবি সংগৃহীত

বরিশালঃ জেলার  ভাটারখাল এলাকায় আঞ্চলিক কর কমিশনারের অফিসে অগ্নিকাণ্ড ঘটেছে।  এতে পঞ্চমতলা ভবনের দ্বিতীয় তলায় রেঞ্জ-১ অফিসের কয়েকটি কম্পিউটার গুরুত্বপূর্ণ নথিপত্র পুড়ে ছাই হয়েছে।  আজ মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভোর রাত ৩টার দিকে এই অগ্নিকাণ্ডের সূচনা হয়।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ভবনের পিছন থেকে আগুনের সূত্রপাত হয়।  এরপর চতুর্থ তলায় অফিসের দুই কর্মকর্তা আটকা পড়েন।  আগুনের ধোয়ায় রেঞ্জ-১ এর অতিরিক্ত কর কমিশনার মো. শাওন চৌধুরী জ্ঞান হারালে তাকে উদ্ধার করে শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠানো হয়।  খবর পেয়ে ফায়ার সার্ভিসের উইনিট ঘটনাস্থলে এসে এক ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। 

এনিয়ে ফারার সার্ভিসের উপ-পরিচালক এবিএম মমতাজ উদ্দিন বলেন, তারা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন এবং ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।  তাদের প্রাথমিক ধারণা বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে। 

এ বিষয়ে কর কমিশনের যুগ্ম কর কমিশনার মো. লুৎফর রহমান বলেন, দ্বিতীয় তলায় গুরুত্বপূর্ণ ফাইল পত্র রয়েছে, তবে কি পরিমাণ ক্ষতি হয়েছে তা পরবর্তীতে যাছাই করে বলতে পারবেন।

আগামীনিউজ/জেহিন

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে