Dr. Neem on Daraz
Victory Day

বাবা-মার কাছে ফিরে যেতে চায় শিশু শিহাব !


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২০, ০৭:৫৭ পিএম
বাবা-মার কাছে ফিরে যেতে চায় শিশু শিহাব !

সংগৃহীত

নয় বছরের শিশু শিহাব তার বাবা-মার কাছে ফিরে যেতে চায়। কিন্তু বাবা-মা ও তার নিজ ঠিকানা বলতে না পারায় শিহাব তার অভিভাবকদের কাছে যেতে পারছেনা। শিহাব বর্তমান রাজবাড়ীর বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের বড় ঘি-কমলা গ্রামের মো. ওমর আলী মোল্লার বাড়িতে রয়েছে।
 
এদিকে মো. ওমর আলী মোল্লা শিহাবের বিষয়টি নিয়ে সোমবার (১৪ সেপ্টেম্বর) বালিয়াকান্দি থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। সাধারণ ডায়রি নং: ৫০৬, তারিখ : ১৪ সেপ্টেম্বর ২০২০।
 
ওমর আলী মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার ছেলে আব্দুল্লাহ্ ৭ সেপ্টেম্বর তার বন্ধুদের সাথে বাগেরহাটের খানজাহান আলীর মাজারে ভ্রমণে যায়। সেখানে মাজারের পাশে অসুস্থ অবস্থায় শিহাবকে দেখতে পায়। অসহায় অবস্থায় সেখানে পড়ে থাকতে দেখে মানবিক বিষয়টি বিবেচনা করে আমার ছেলে ওখানকার স্থানীয় দোকানদারদের সাথে কথা বলে তাকে আমার নিজ বাড়িতে নিয়ে আসে।
 
পরে বিষয়টি বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার ও সমাজ সেবা কর্মকর্তাকে অবগত করা হয়। বর্তমান ছেলেটি আমার হেফাজতেই রয়েছে। উক্ত ছেলেটির প্রকৃত অভিভাবক পেলে তাকে বুঝিয়ে দিব।
 
উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম বলেন, বিষয়টি আমি অবগত আছি। এ বিষয়টি নিয়ে থানায় একটি জিডি করার পরামর্শ দেওয়া হয়েছে। কিছুদিন অপেক্ষা করা হবে ছেলেটির অভিভাবকদের জন্য। যদি অভিভাবকের সন্ধান না পাওয়া যায় তাহলে আইনগত ভাবে একজন সক্ষম ব্যক্তির হেফাজতে রাখা হবে।
 
উল্লেখ্য, ছেলেটির গায়ের রং শ্যামলা, উচ্চতা অনুমান ৪ ফুট, মাথার চুল কালো, গায়ে ব্লু রংয়ের গেঞ্জি ও পড়নে ব্লু রংয়ের ট্রাউজার আছে। যদি কেউ ব্যক্তি ছেলেটির অভিভাবকের সন্ধান পান তাহলে ০১৭৪০ ৮৪৯৫৫৮ অথবা বালিয়াকান্দি থানায় যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে