Dr. Neem on Daraz
Victory Day

বৃদ্ধের গাঁজার আড্ডায় যুবকদের ভীড়


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২০, ০৭:৪৮ পিএম
বৃদ্ধের গাঁজার আড্ডায় যুবকদের ভীড়

সংগৃহীত

আসর বসিয়ে নিয়মিত চলে গাঁজা সেবন। এমন খবরে মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযানে যান। পরে গাঁজার আসর থেকে বৃদ্ধ ও দুই যুবককে আটক করা হয়। তাৎক্ষণিক বৃদ্ধকে এক বছর ও যুবকদের তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন ম্যাজিস্ট্রেট। ঘটনাটি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে।

স্থানীয়রা জানায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নের চরপাড়া গ্রামের প্রয়াত অমূল্য দের ছেলে ভানু দে (৬৫) নিজ বাড়িতে মাদকের আসর বসাতেন। আশপাশের যুবকরাও ভানু দের কাছে গিয়ে গাঁজা সেবন করতেন। 

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ভানু দের গাঁজার আসরের খবর পায় ময়মনসিংহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তর। সোমবার দুপুরে ময়মনসিংহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর ঈশ্বরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীনকে নিয়ে অভিযানে যান।

সেখানে গাঁজা সেবনরত অবস্থায় পাওয়া যায় ভানু দে ছাড়াও ভাটিরচর নওপাড়া গ্রামের হাসিম উদ্দিনের ছেলে রাকিবুল হাসান (২৯) ও মমরেজপুর গ্রামের সালাম মিয়ার ছেলে মোখলেছ মিয়া (২২)। ওই সময় আসর থেকে গাঁজাও উদ্ধার করা হয়। ওই অবস্থায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন গাঁজাসেবী ভানু দেকে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড দেন। রাকিব ও মোখলেছকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদণ্ডের আদেশ দিয়ে কারাগারে পাঠান।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন বলেন, মাদকের আসরে অভিযান চালিয়ে তিনজনকে বিভিন্ন মেয়াদে দণ্ড দেওয়া হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।

 

আগামীনিউজ/এএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে