Dr. Neem on Daraz
Victory Day

নওগাঁ-রাজশাহী মহাসড়কে ট্রাক চাপায় ২ আরোহী নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ৫, ২০২০, ০৩:৪৪ পিএম
নওগাঁ-রাজশাহী মহাসড়কে ট্রাক চাপায় ২ আরোহী নিহত

০৪ আগস্ট মঙ্গলবার সকালে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মহাদেবপুর উপজেলার খোর্দ্দনারায়ণপুর ব্রীজ নামক স্থানে এই ঘটনা ঘটেছে ।

নিহতরা হলেন, নওগাঁ শহরের চকমুক্তার মহল্লার মৃত আবেদের ছেলে মাহবুব হোসেন (৪২) ও জেলার মান্দা উপজেলার বড়পই গ্রামের আবুল হোসেনের ছেলে মারুফ হোসেন (৪০)।

মহাদেবপুর থানার নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই ফরিদ জানান, দূর্ঘটনার সময় ঘটনাস্থলে ন‌ওগাঁ থেকে রাজশাহী গামী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা মারুফের মোটর সাইকেল ধাক্কা দেয় । এতে মারুফ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ন‌ওগাঁ থেকে মান্দাগামী মাহবুবের অপর মোটর সাইকেলের সাথে মুুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। মোটরসাইকেলে ধাক্কা দিয়ে ট্রাকটি নিয়ে পালিয়ে যায় ট্রাক চালক।

এ ঘটনাটি স্থানীয়রা দেখতে পেয়ে গুরুত্বর আহত অবস্থায় মাহবুব এবং মারুফকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠিয়ে দেন । আহতদের অবস্থা গুরুত্বর হওয়ায় দু’জনকেই দ্বায়িত্বরত চিকিৎসকরা রাজশাহীতে মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিছু সময়ের ব্যবধানে সকাল দশটার দু’জন মৃত্য বরণ করেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, ঘটনাটি ঘটার পরই ঘাতক ট্রাকটি নিয়ে পালিয়ে যান চালক । এ ঘটনায় থানায় পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে গনমাধ্যমকে জানিয়েছেন।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে