Dr. Neem on Daraz
Victory Day

হাওরে ঘুরতে এসে লাশ হলেন ১৭ জন, নিখোঁজ ৪


আগামী নিউজ | নেত্রকোনা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৫, ২০২০, ০৩:৩৮ পিএম
হাওরে ঘুরতে এসে লাশ হলেন ১৭ জন, নিখোঁজ ৪

ছবি সংগৃহীত

নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকাডুবিতে ২১ জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। এ পর্যন্ত মোট ১৭ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও চারজন। বুধবার (৫ আগস্ট) দুপুর পৌনে ১২টার দিকে মদন উপজেলার ‘মিনি কক্সবাজার’ খ্যাত উচিতপুর হাওরে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

 মদনের উচিতপুরের সামনের হাওর গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে লুবনা আক্তার (১০) ও জুলফা আক্তার (৭) নামে দুই বোনের নাম জানা গেছে। তারা ময়মনসিংহের চরশিতা ইউনিয়নের ওয়ারেছ উদ্দিনের মেয়ে। বাকিদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকালে ময়মনসিংহ সদর থানার ৫নং চরশিরতা ইউনিয়ন ও আটপাড়া তেলিগাতী থেকে ৪৮ জন ঘুরতে উচিতপুর হাওরে আসে। তাদের নিয়ে একটি নৌকা গোবিন্দশ্রী রাজালীকান্দা নামক স্থানে হাওরের উত্তাল ঢেউয়ে ডুবে যায়। এ ঘটনায় ১৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরও চারজন। বাকিদের জীবিত উদ্ধার করা হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রমিজুল হক জানান, মদন হাওরে নৌকাডুবির ঘটনায় ১৫ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। চারজন নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে কাজ চলছে।

আগামীনিউজ/এমজামান

 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে