Dr. Neem on Daraz
Victory Day
ব্যবসায়ীদের বিক্ষোভ

নড়াইল পৌর এলাকায় দোকানপাটসহ গণপরিবহন বন্ধ ঘোষণা


আগামী নিউজ | নড়াইল প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২০, ০৫:২৭ পিএম
নড়াইল পৌর এলাকায় দোকানপাটসহ গণপরিবহন বন্ধ ঘোষণা

করোনাভাইরাসের বিস্তাররোধে নড়াইল পৌর এলাকার দোকানপাট, শপিংমল, ইজিবাইকসহ গণপরিবহন ১৪ দিনের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। আজ (৪ আগস্ট) বিকেল ৪টা থেকে এ আদেশ কার্যকর হয়েছে। এছাড়া কাঁচাবাজার ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা থাকবে। তবে ওষুধের দোকানসহ জরুরি সেবায় নিয়োজিত পরিবহনগুলো চালু থাকবে।

জেলা প্রশাসকের আদেশক্রমে তথ্য অফিস থেকে সোমবার (৩ আগস্ট) এ সংক্রান্ত মাইকিং ও লিফলেট বিতরণ করা হয়েছে। এছাড়া নড়াইল চেম্বার অব কমার্সের পক্ষ থেকে মাইকিং করে গতকাল (৩ আগস্ট) থেকেই দোকানপাট বন্ধের ঘোষণা দেয়া হয়।

এদিকে নড়াইল পৌর এলাকায় ১৪দিনের জন্য দোকানপাট বন্ধের ঘোষণায় সোমবার দুপুরে শহরের বাণিজ্যিককেন্দ্র রূপগঞ্জ বাজার এলাকায় দোকানপাট বন্ধ রেখে বিক্ষোভ করেন সাধারণ ব্যবসায়ীরা। ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে সড়কের ওপর বিক্ষোভ করেন তারা।

ব্যবসায়ীরা বলেন, হঠাৎ করে দোকানপাট বন্ধের ঘোষণা তারা মানবেন না। নড়াইল শহরের প্রাণকেন্দ্র রূপগঞ্জ এলাকায় দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখলে বড় ধরনের আর্থিক ক্ষতির মুখে পড়তে হবে তাদের। জনসাধারণেরও কেনাকাটায় সমস্যা হবে।

আগামীনিউজ/ফরহাদ খান/এমজামান

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে