Dr. Neem on Daraz
Victory Day

সিলেটে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৩, ২০২০, ০১:২৫ পিএম
সিলেটে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

সিলেটে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুল মান্নান মুন্না (৩৫) নামে একজন নিহত হয়েছেন। সোমবার (৩ আগস্ট) ভোর পৌনে ৪টার দিকে  জকিগঞ্জ উপজেলার সুলতানপুর ইউনিয়নের অজর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আবদুল মান্নান মুন্নার বাড়ি সুলতানপুর ইউনিয়নের খাদিমান গ্রামে, বাবার নাম মৃত ইয়াসির আলী। পুলিশের দাবি নিহতের বিরুদ্ধে মাদক, চোরাচালান, অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, বিস্ফোরকসহ ১২টি মামলা রয়েছে।

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের জানিয়েছেন, মুন্নার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা থাকায় রোববার (২ আগস্ট) বিকেলে তাকে গ্রেফতার করে পুলিশ। ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায় তার বসতঘরে ইয়াবা ও অস্ত্র রয়েছে। এমন তথ্য পেয়ে রাতে পুলিশ তাকে নিয়ে ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যাওয়ার পথে অজর গ্রামে পৌঁছালে তার সঙ্গীরা পুলিশের ওপর এলোপাথাড়ি গুলি চালায়। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। কিছুক্ষণ পর মুন্নার সহযোগীরা পিছু হটে। এরপর ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মুন্নাকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানিয়েছেন, মাদক ব্যবসায়ীদের গুলিতে ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি পাইপগান, ৫ রাউন্ড গুলি, ৬টি ধারালো দা ও ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পৃথক ৩টি মামলা রেকর্ড করা হবে।

আগামীনিউজ/এমজামান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে