Dr. Neem on Daraz
Victory Day

ধামরাইয়ে বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল তিন জনের


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: আগস্ট ৩, ২০২০, ০১:০৯ পিএম
ধামরাইয়ে বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল তিন জনের

দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ

ঢাকার ধামরাইয়ে খুলনাগামী যাত্রীবাহী বাসের সঙ্গে ঢাকাগামী পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। তারা সবাই পিকআপের যাত্রী ছিলেন। সোমবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে মানিকগঞ্জের গোলড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত গাড়িটি আটক করে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

গোলড়া হাইওয়ে থানা পুলিশ জানায়, সকাল সাড়ে ৭টার দিকে ঢাকাগামী একটি পিকআপের সঙ্গে খুলনাগামী ফাল্গুনী পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় পিকআপের চালকসহ তিন ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। তবে তাৎক্ষণিক তাদের পরিচয় শনাক্ত করা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করা হলেও বাসের চালক পলাতক রয়েছেন।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি রাস্তা থেকে সরিয়ে নেয়ায় বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। এই ঘটনায় একটি মামলা দায়ের করে ঘাতক বাসের চালককে আটকের চেষ্টা অব্যাহত আছে।

আগামীনিউজ/এমজামান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে