Dr. Neem on Daraz
Victory Day

বালিয়াকান্দিতে নিজের বাড়ী ঘর ভেঙ্গে প্রতিপক্ষকে ফাঁসানো চেষ্টা


আগামী নিউজ | বালিয়াকান্দি(রাজবাড়ী)প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২, ২০২০, ০৯:১৫ পিএম
বালিয়াকান্দিতে নিজের বাড়ী ঘর ভেঙ্গে প্রতিপক্ষকে ফাঁসানো চেষ্টা

জামালপুর ইউনিয়নের স্বর্পবেতেঙ্গা গ্রামে নিজের বাড়ী ঘর ভেঙ্গে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা করা হয়েছে।

গত ২ আগষ্ট শনিবার বিকালে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের স্বর্পবেতেঙ্গা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে  চাচাত ভাই কালাম দরদারের ছেলে ফারুক সরদার ও আলতাফ সরদারের ছেলে নেছার সরদারের মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির ঘটনাকে কাজে লাগিয়ে বড় ধরনের বিরোধে সৃষ্টির জন্য একই গ্রামের প্রতিপক্ষ মৃত সিফাতুল্লার ছেলে হোসেন সেখ এসে পায়তারা করতে থাকলে মৃত মোয়াজ্জেম সরদারের ছেলে রেজাউল সরদার ও চাচাত ভাই ফারুক সরদার তাকে নিজেদের তুচ্ছ বিষয় নিয়ে বড় বিরোধ সৃষ্টির পায়তারা করতে নিষেধ করলে হোসেন সরদারের সাথে রেজাউল সরদার ও ফারুক সরদারের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়।

হাতাহাতির বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত  করে রেজাউল সরদার ও ফারুক সরদারসহ তাদের পরিবারের লোকজনকে ফাঁসানোর জন্য প্রতিপক্ষ হোসেন সেখ নিজের বাড়ি ঘর ভাংচুর করে হয়রানির চেষ্টা করছে। এ বিষয়ে মৃত মোয়াজ্জেম সরদারের ছেলে রেজাউল সরদার জানান, শনিবার বিকালে আমার চাচাত ভাই ফারুক সরদার ও নেছার সরদারের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির বিষয়কে নিয়ে বড় ধরনের বিরোধ সৃষ্টির জন্য একই গ্রামের মৃত সিফাতুল্লা সেখের ছেলে হোসেন সেখ পায়তারা করতে থাকলে আমরা তাকে বাধা দিতে গেলে তার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। হাতাহাতির ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করে আমাদেরকে ফাঁসানোর জন্য হেসেন সেখ রাতের আধারে  নিজের বাড়ি ভাংচুর করে আমাদের হয়রানির করছে।

এবিষয়ে প্রতিপক্ষ হোসেন সেখ জানান, আমাদের গ্রামে দুইটি মসজিদ থাকায় আমি পুরাতন মসজিদে নামাজ পড়ার কারনে বিরোধ থাকায় গত শনিবার রাত সাড়ে ৭ টারদিকে আমাদেরকে মারপিট সহ বাড়ি ঘর ভাংচুর করেছে।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে