Dr. Neem on Daraz
Victory Day

কোরবানির মাংস নিয়ে ঝগড়া, যুবক নিহত


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২, ২০২০, ০৭:০৬ পিএম
কোরবানির মাংস নিয়ে ঝগড়া, যুবক নিহত

ভৈরবে কোরবানির মাংস বন্টন নিয়ে ঝগড়ায় শাহ আলম নামের এক যুবক নিহত হয়। সে কুলিয়ারচর পিডিবির কর্মচারী।

শনিবার রাতে তাকে আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে ওই যুবক মারা যায়। তার বাবার নাম মৃত নূরুল ইসলাম এবং বাড়ি উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে। শাহ আলম এলাকার পীর গোলাপ চিশতির নাতি। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টায় কান্দিপাড়া এলাকার মসজিদের নিকটে।

এ ব্যাপারে আজ রোববার দুপুরে ১৫ জনকে আসামি করে নিহতের স্ত্রী শেফালী বেগম বাদী হয়ে থানায় একটি মামলা করে। নিহতের লাশ আজই ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ পাঠিয়েছে পুলিশ।

ঘটনায় রোববার সকালে এলাকাবাসী উত্তেজিত হয়ে প্রতিপক্ষের কয়েকটি বাড়ীঘর ভাংচুর লুটপাট করার খবর পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

গতকাল শনিবার কান্দিপাড়া এলাকায় মসজিদের কাছে একটি গরু কোরবানি দেয়া হয়। কোরবানি শেষে মাংস ভাগাভাগি নিয়ে দুই পক্ষের মধ্য তর্কবিতর্ক শুরু হয়। এসময় শাহ আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুই পক্ষকে ঝগড়া থামাতে অনুরোধ করেন। একথা বলার পর প্রতিবেশী ছাত্তার মিয়া উত্তেজিত হয়ে দলবল নিয়ে তাকে মারতে থাকে।

এসময় লাথি দিয়ে তার মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে রক্তাক্ত অবস্হায় উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে। তখন কর্তব্যরত ডাক্তার তার অবস্হা গুরুতর দেখে ঢাকা মেডিকেল কলেজে রেফার্ড করে। তারপর রাত ৮টার দিকে তাকে ঢাকায় নেয়ার পথে মারা যায়।

নিহতের স্ত্রী শেফালী বেগম জানান, আমার স্বামী কুলিয়ারচরে বিদ্যুত অফিসে চাকরি করে। গতকাল এলাকায় দুই পক্ষের মাংস বন্টন নিয়ে ঝগড়া থামাতে গেলে প্রতিপক্ষ ছাত্তার মিয়া তার দলবলসহ উত্তেজিত হয়ে তার ওপর হামলা চালায়। এসময় মাথায় লাঠির আঘাতে সে প্রথমে আহত হয় এবং পরে ঢাকায় নেয়ার পথে মারা যায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন জানান, ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ছাত্তারকে প্রধান আসামী করে ১৫ জনের বিরুদ্ধে থানায় আজ দুপুরে একটি মামলা দিয়েছে। এলাকায় বাড়ীঘর ভাংচুর লুটপাটের ঘটনাটি পুলিশ পরিস্হিতি নিয়ন্ত্রন করেছে। মামলার ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে