Dr. Neem on Daraz
Victory Day

কুড়িগ্রামে সংবাদকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর চেক প্রদান


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: আগস্ট ২, ২০২০, ০৪:৫২ পিএম
কুড়িগ্রামে সংবাদকর্মীদের মাঝে প্রধানমন্ত্রীর চেক প্রদান

জেলায় করোনাকালিন সময়ে ঝুঁকি নিয়ে সংবাদ পেশায় যুক্তদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত চেক বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবে সৈয়দ শামসুল হক মিলনায়তনে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

এসময় আরো উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান, প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লব, ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠানে প্রথম দফায় ৩১জন সাংবাদিকদের প্রতিজনকে ১০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়। এর আগে বৃহস্পতিবার দুপুরে রংপুর জেলা স্কুল অডিটোরিয়ামে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে চেকগুলো হস্তান্তর করেন

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে