Dr. Neem on Daraz
Victory Day

হুমকি দিয়ে লাগাতার ধর্ষণ, চতুর্থ শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ২৮, ২০২০, ০৯:৫৬ এএম
হুমকি দিয়ে লাগাতার ধর্ষণ, চতুর্থ শ্রেণির ছাত্রী  অন্তঃসত্ত্বা

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে ওয়াজেদ আলী (৩২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ওই স্কুলছাত্রী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।

রোববার রাতে এ ঘটনায়  উক্ত ছাত্রীর বাবা বাদী হয়ে ওয়াজেদ আলীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। ওয়াজেদ আলী একই উপজেলার বুড়িমারী ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার তহিদুল ইসলামের ছেলে।

মেয়েটির বড়বোন জানান, ‘কয়েকদিন হলো বাবার বাড়িতে এসেছি। গত পরশুদিন দুপুরে গোসল করতে আমার ছোটবোনকে দেখে সন্দেহ হয়। এরপর তাকে জিজ্ঞেস করলে সে আমাদের পার্শ্ববর্তী ওয়াজেদের কথা বলেছে। সে নাকি তাকে বিয়ে করবে এই প্রলোভন দেখিয়ে অবৈধ মেলামেশা করেছে। আমার ছোটবোনের পেটে বাচ্চা আছে। সে এ বিষয়ে কিছুই বোঝে না। শুধু বলল আমাকে বলতে নিষেধ করেছে। বললে নাকি মেরে ফেলার হুমকি দিয়েছে।’

‘আমি বিষয়টি আমার মা-বাবা ও স্বামীকে তাৎক্ষণিক জানাই। আমার অবুঝ বোনের যে সর্বনাশ করেছে তার কঠিন বিচার চাই’, যোগ করেন ভুক্তভোগীর বড়বোন।

বিষয়টি নিশ্চিত করে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মোহন্ত বলেন, এ ঘটনায় ওই মেয়ের বাবা বাদী হয়ে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত ওয়াজেদ আলীকে গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা করছে এবং মেয়েটিকে সরকারিভাবে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

আগামীনিউজ/এএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে