Dr. Neem on Daraz
Victory Day

উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানদের অভিযোগ প্রত্যাহারের আবেদন


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৪, ২০২০, ০৬:২৮ পিএম
উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানদের অভিযোগ প্রত্যাহারের আবেদন

সংগৃহীত

টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যানের সাথে ইউপি চেয়ারম্যানদের ভুল বোঝাবুঝির অবসান হয়েছে। সোমবার (১৩ জুলাই) অভিযোগকারী ইউপি চেয়ারম্যানগণ অভিযোগ প্রত্যাহারের জন্য একটি লিখিত আবেদন করেছেন।

দরখাস্ত সূত্রে জানা গেছে, গত ৭ জুলাই টাঙ্গাইল সদর উপজেলার চেয়ারম্যান শাহজাহান আনসারীর বিরুদ্ধে ১১ জন ইউপি চেয়ারম্যান প্রধানমন্ত্রী বরাবরে একটি লিখিত অভিযোগ করেছিলেন। বস্তুত অভিযোগগুলো তৈরি হয়েছিল সমন্বয়হীনতার কারণে। পরবর্তীতে সকল ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আগামি দিনগুলোতে একাত্ম হয়ে সমন্বয়ের মাধ্যমে উপজেলার সকল উন্নয়নমূলক কাজ সম্পন্ন করার প্রত্যয় ব্যক্ত করে এই ভুল বোঝাবুঝির অবসান হয়।

সোমবার (১৩ জুলাই) এ বিষয়ে, ১নং মগড়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম, গালা ইউপি চেয়ারম্যান রাজ কুমার সরকার, ঘারিন্দা ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আব্দুল বারেক, সিলিমপুর ইউপি চেয়ারম্যান মো. সাদেক আলী, পোড়াবাড়ি ইউপি চেয়ারম্যান মো. আজমত আলী, দাইন্যা ইউপি চেয়ারম্যান মো. লাভলু মিয়া লাবু, বাঘিল ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম সোহাগ, কাকুয়া ইউপি চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ আলী জিন্নাহ, হুগড়া ইউপি চেয়ারম্যান মো. তোফাজ্জাল হোসেন খান তোফা, কাতুলী ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ও মাহমুদনগর ইউপি চেয়ারম্যান মো. মাজেদুল রহমান তালুকদার স্বাক্ষরিত অভিযোগ পত্র প্রত্যাহারের আবেদন করেন।

এ ব্যাপারে ১নং মগড়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজহারুল ইসলাম বলেন, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহজাহান আনসারী প্রকৃত পক্ষেই সৎ, পরিশ্রমী ও সাদা মনের একজন মানুষ। শুধুমাত্র সমন্বয়হীনতার কারণে আমাদের সাথে ভুল বোঝাবুঝির কারণে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর ইউপি চেয়ারম্যানরা একটি অভিযোগ করেছিলাম। পরবর্তীতে জরুরী বৈঠকের মাধ্যমে সকল ভুল বোঝাবুঝির নিরসন হয় বলে জানান তিনি।

আগামীনিউজ/মোস্তফা /জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে