Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় জাল ভোট দিতে গিয়ে আটক ২


আগামী নিউজ | বগুড়া প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৪, ২০২০, ০৫:৩৪ পিএম
বগুড়ায় জাল ভোট দিতে গিয়ে আটক ২

প্রতীকী ছবি

বগুড়া-১ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে মঙ্গলবার (১৪ জুলাই) সকাল ৯টা থেকে। চলবে বিকেল ৫টা পর্যন্ত।  উপনির্বাচনে জাল ভোট দিতে গেলে দুই স্কুুুুলছাত্রকে আটক করা হয়েছে। তারা হলো-ফাহিম আহম্মদ ও মিনহাজ। স্থানীয় একটি স্কুুুুলের দশম শ্রেণির ছাত্র তারা।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে তাদেরকে সোনাতলা নাজির আকতার কলেজ কেন্দ্র থেকে আটক করা হয় বলে জানান কেন্দ্রের প্রিসাইডিং অফিসার বেলাল হোসেন।

এ উপনির্বাচনে বিএনপি অংশ নিচ্ছে না। তবে আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ ৫ প্রার্থী এতে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাদারা মান্নান (নৌকা), জাতীয় পার্টির অধ্যক্ষ মোকছেদুল আলম (লাঙ্গল), প্রগতিশীল গণতান্ত্রিক দলের (পিডিপি) মোহাম্মদ রনি (বাঘ), বাংলাদেশ খেলাফত আন্দোলনের নজরুল ইসলাম (বটগাছ) ও স্বতন্ত্র প্রার্থী ইয়াসির রহমতুল্লাহ ইন্তাজ (ট্রাক)।  

বগুড়া-১ আসনে ১২৩টি ভোট কেন্দ্র। সারিয়াকান্দি ও সোনাতলা এ দুই উপজেলা নিয়ে গঠিত আসনটিতে তিন লাখ ৩০ হাজার ৯১৮ জন ভোটারের মধ্যে সারিয়াকান্দি উপজেলায় এক লাখ ৭৭ হাজার ৩৫২ জন ও সোনাতলা উপজেলায় এক লাখ ৫৩ হাজার ৫৬৬ জন। মোট ভোটারের মধ্যে পুরুষ এক লাখ ৬২ হাজার ৩৩২ জন ও নারী এক লাখ ৬৮ হাজার ৫৮৬ জন। আওয়ামী লীগের সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে বগুড়া-১ আসন শূন্য হয়।

আগামীনিউজ/নাহিদ /জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে