Dr. Neem on Daraz
Victory Day

বালিয়াকান্দিতে কমছে মাস্কের ব্যবহার


আগামী নিউজ | বালিয়াকান্দি(রাজবাড়ী) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১২, ২০২০, ০২:১৯ পিএম
বালিয়াকান্দিতে কমছে মাস্কের ব্যবহার

সংগৃহীত

করোনাভাইরাস থেকে রক্ষা পেতে পুরো দেশ যেখানে মাস্ক ব্যবহারের দিকেই জোর দিয়েছেন, সেখানে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে কমছে মাস্কের ব্যবহার, নেই স্বাস্থ্য সচেতনতা। মাস্ক ব্যবহার না করেই ঘোরাফেরা করেছে যত্রতত্র। এতে করে মারাত্মক ঝুঁকিতে রয়েছে এ সকল মানুষগুলো।

রোববার (১২ জুলাই) সকালে বালিয়াকান্দি সদর, বহরপুর বাজার ও নারুয়ার কয়েকটি গ্রাম ঘুরে দেখা যায়, সবাই দলবদ্ধভাবে বসে আড্ডা দিচ্ছেন। তবে কারো মুখেই মাস্ক দেখা যায়নি।

তাছাড়া বেশির ভাগ মুদির দোকানের মালিক ও কর্মচারীরাও মাস্ক ব্যবহার করছে না। মাস্ক ব্যবহার করা ছাড়াই তারা ক্রেতাদের সাথে বেচাকেনা ও অর্থ লেনদেন করছেন। ক্রেতাদেরও তেমন স্বাস্থ্য সচেতনতা এবং মাস্ক পরিধান করতে দেখা যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি বলেন, প্রথম দিকে আমরা নিয়মিত মাস্ক ব্যবহার করতাম। এখন আর ভালো লাগে না। মাস্ক ব্যবহার করলে কেমন যেন অস্থির লাগে। তাছাড়া যখন বাড়ি থেকে বের হই তখন মাস্কের কথা মনেও থাকে না। মাস্ক ব্যবহার করাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নিয়মিত প্রশাসনের পক্ষ থেকে প্রচারণা চালানো হচ্ছে বলে জানায় উপজেলা প্রশাসন।

আগামীনিউজ/অনিক/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে