Dr. Neem on Daraz
Victory Day

রিজেন্ট হাসপাতাল মালিকের দেশত্যাগে বেনাপোলে সতর্কতা


আগামী নিউজ | বেনাপোল (যশোর) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১০, ২০২০, ০৮:৪৮ পিএম
রিজেন্ট হাসপাতাল মালিকের দেশত্যাগে বেনাপোলে সতর্কতা

রাজধানীর রিজেন্ট হাসপাতালের মালিক মো. সাহেদ যাতে কোনোভাবেই দেশ থেকে পালিয়ে যেতে না পারে সে জন্য বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনে সর্বোচ্চ সর্তকতা জারি করা হয়েছে। বেনাপোল ও শার্শার বিভিন্ন সীমান্তেও সতর্ক রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে শুক্রবার (১০ জুন) সকালে সীমান্তে সতর্কতার বিষয়টি ইমিগ্রেশন কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।

জানা যায়, যোগাযোগ ব্যবস্থা সহজ হওয়ায় বেনাপোল ইমিগ্রেশন ও সীমান্ত পথে বিভিন্ন কৌশলে ভারতে যাওয়ার সুযোগ থাকে বেশি। তাই এ সীমান্ত পথে তাদের ভারতে পালিয়ে যাওয়ার সম্ভাবনাকে একেবারে উড়িয়ে দেয়া যায় না। তবে করোনার সময়ে এ সুযোগ একেবারে বন্ধ। তারপরও কর্তৃপক্ষ সীমান্তে সতর্কতায় রয়েছে।

বেনাপোল ইমিগ্রেশন ও সীমান্ত এলাকা ঘুরে পুলিশ ও বিজিবির এ নজরদারি ও সতর্কতা চোখে পড়ে। তবে করোনা ভাইরাসের সময় বাংলাদেশি থেকে কাউকে ভারত যেতে দেয়া হচ্ছে না। কোনোভাবেই যাতে অবৈধভাবে কেউ সীমান্ত অতিক্রম করতে না পারে সে জন্য আইন শৃঙ্খলা বাহিনীকে সতর্ক থাকতে দেখা গেছে।

বেনাপোল চেকপোস্টে বিজিবির সতর্ক প্রহরা

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান কবির বলেন, মামলা হওয়া আসামিরা এমনিতেই দেশ ত্যাগ করতে পারবে না। এছাড়া বর্তমান করোনাভাইরাসের জন্য আমরা কোন বাংলাদেশি পাসপোর্ট যাত্রীকে ভারত যেতে দিচ্ছি না বা ভারতের ইমিগ্রেশনও গ্রহণ করছে না। মো. সাহেদ যাতে দেশ ত্যাগ করতে না পারে সে মর্মে সতর্ক থাকার জন্য আমাদের কাছে বৃহস্পতিবার (৯ জুলােই) বিকেলে একটি চিঠি এসেছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা ও খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মনজুর-ই-এলাহী জানান, অপরাধীদের অবৈধ পথে পালিয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। অপরাধী যাতে কোন ভাবে সীমান্ত পথে অবৈধভাবে চলে যেতে না পারে তার জন্য তাদের সৈনিকরা সতর্ক থেকে দায়িত্ব পালন করছেন।

আগামীনিউজ/মো. মনির হোসেন/এমজামান

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে