Dr. Neem on Daraz
Victory Day

সাদুল্লাপুরে চেষ্টা’র বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১০, ২০২০, ০৫:১৪ পিএম
সাদুল্লাপুরে চেষ্টা’র বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন

ছবি সংগৃহীত

গাইবান্ধা: জেলার সাদুল্লাপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন ‘চেষ্টা’ এর আয়োজনে বৃক্ষরোপন ও বিতরণ কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (১০ জুলাই) সকালে উপজেলার বনগ্রাম ইউনিয়নের কিশামত শেরপুরস্থ চেষ্টা সংগঠন কার্যালয়ে এটি উদ্বোধন করেন কিশামত শেরপুর টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল জব্বার মন্ডল।

এসময় উপস্থিত ছিলেন, সাদুল্লাপুর উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক আব্দুল মতিন মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম সরওয়ার লিটন, সাধারণ সম্পাদক খন্দাকার জামিউল হক, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা কালীপদ রায়, কৃষক লীগের রতন, আনন্দ, চেষ্টা’র প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ আমিরুল মোমিনিন সাগর, সহ সভাপতি মঞ্জুয়ারা বেগম, সহ- সাধারণ সম্পাদক জামিউল হক প্রধান সাজু, সদস্য আবুল কালাম আজাদ মিলন, রাকিবুজ্জামান তানিন ও  আকিমুজ্জামান সিবন, বলদগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাইফুল ইসলাম ও সাংবাদিক তোফায়লে হোসেন জাকির প্রমূখ।

দোয়া-মাহফিলের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠানের পর স্থানীয় কিশামত শেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কমিউনিটি ক্লিনিক, বদলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিভিন্ন জাতের গাছের চারা রোপন ও বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, চেষ্টা একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সাদুল্লাপুর উপজেলার কিশামত শেরপুর গ্রামে প্রতিষ্ঠাকাল থেকে নানা ধরণের সামাজিক সেবামূলক কর্মসূচি বাস্তবায়ন করে আসছে। করোনাকালে বিভিন্ন এলাকায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ এলাকায় নানান ধরণের কাজ করে চলছে।

আগামীনিউজ/ইমরান/এমআর 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে