Dr. Neem on Daraz
Victory Day

ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে ১ বাংলাদেশি আহত


আগামী নিউজ | ঠাকুরগাঁও প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৬, ২০২০, ০৯:২০ পিএম
ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে ১ বাংলাদেশি  আহত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফের গুলিতে মোহাম্মদ সোহেল (২৫) নামে এক বাংলাদেশি আহত হয়েছেন।

সোমবার (৮ জুলাই) ভোরে ভারতের পশ্চিম দিনাজপুর গোয়ালপুকুর থানার নোটুয়াটুলি ক্যাম্পের বিএসএফ জোয়ানদের গুলিতে এ ঘটনা ঘটে। আহত সোহেলেএকজন গরু ব্যাবসায়ী। তিনি ওই উপজেলার আমজানখোর ইউনিয়নের বারাসাত এলাকার আইয়ুব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার (৮ জুলাই) ভোরে সোহেলসহ আরও কয়েকজন গরু ব্যবসায়ী অবৈধভাবে রত্নাই সীমান্তের তাঁরকাটা অতিক্রম করে ভারতের অভ্যন্তরে ৩৮২/এস সীমান্ত পিলার এলাকায় প্রবেশ করলে ভারতের পশ্চিম দিনাজপুর গোয়ালপুকুর নাটুয়াটুলি ক্যাম্পের বিএসএফ জোয়ানরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় অন্যান্যরা সুস্থভাবে পালিয়ে আসতে সক্ষম হলেও সোহেল গুলিবিদ্ধ হয়ে ফিরে আসে। পরে তার পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রংপুরে নিয়ে যায় ।

এ বিষয়ে ঠাকুরগাঁও ৫০ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ম.শহিদুল ইসলাম জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে আহত ব্যাক্তির সন্ধান পাওয়া যায়নি। এছাড়া সীমান্তে গুলি ও হত্যা বন্ধের বিষয়ে প্রতিবাদ জানিয়ে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে পত্র দেয়া হয়েছে।

আগামীনিউজ/শামসুল  আলম/এমজামান

 

 

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে