Dr. Neem on Daraz
Victory Day

নিখোঁজের ৪ দিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ৪, ২০২০, ০৪:০২ পিএম
নিখোঁজের ৪ দিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

মাদারীপুরের কালকিনিতে আঁড়িয়াল খা নদের শাখা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া স্কুলছাত্রী বৃষ্টি আক্তারের (১৪) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ জুলাই) সকালে বরিশালের উজিরপুর উপজেলার আড়িয়াল খাঁ নদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।গত মঙ্গলবার (৩০ জুন) দুপুরে বৃষ্টি আক্তার তার সহপাঠীদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। বরিশাল ফায়ার সার্ভিসের কর্মীরা পরদিন সকাল থেকে দুইদিন নদীতে অভিযান চালিয়েও তাকে উদ্ধার করতে ব্যর্থ হয়।

নিহত বৃষ্টি আক্তার উপজেলার সিডিখানের মোক্তারহাট এলাকার জহিরুল ইসলামের মেয়ে। সে ঢাকার একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। পারিবারিক সূত্রে জানা গেছে, বৃষ্টি আক্তার দীর্ঘদিন ঢাকায় বসবাস করে আসছিল। সে কিছুদিন আগে গ্রামের বাড়িতে বেড়াতে আসে।নিহতের ছোট বোন স্বর্ণা জানায়, নিখোঁজের চারদিন পর উজিরপুর থানা পুলিশ আড়িয়াল খাঁ নদ থেকে তার বোনের মরদেহ উদ্ধার করেছে। নিহতের চাচি রাবেয়া বেগম বলেন, বৃষ্টি নদীতে ডুবে নিখোঁজ ছিল। পরে আড়িয়াল খাঁ নদে মরদেহ ভাসতে দেখে পুলিশ আমাদের খবর দিলে আমরা মরদেহ শনাক্ত করি।

এ ব্যাপারে কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন মৃধা বলেন, স্কুলছাত্রী বৃষ্টিকে উদ্ধারের সব চেষ্টা করা হয়েছে। পুলিশের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধারের জন্য সকল প্রকার চেষ্টা করেছেন। তার মরদেহ চারদিন পর উজিরপুর থানা পুলিশ আড়িয়াল খাঁ নদ থেকে উদ্ধার করেছে।

আগামীনিউজ/আর/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে