Dr. Neem on Daraz
Victory Day
পতাকা বৈঠকে ফেরত দিল বিজিবি

অস্ত্রসহ মাতাল বিএসএফ সদস্য ঢুকে পড়ল বাংলাদেশে


আগামী নিউজ | চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ০৮:২৮ পিএম
অস্ত্রসহ মাতাল বিএসএফ সদস্য ঢুকে পড়ল বাংলাদেশে

পতাকা বৈঠকের অনুপ্রবেশকারী বিএসএফ সদস্যকে ফেরত দেয় বিজিবি

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে অনুপ্রবেশের পর ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের এক সদস্যকে মাতাল অবস্থায় অস্ত্রসহ আটক করে বিজিবির হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। পরে পতাকা বৈঠকের মাধ্যমে তাকে নিজ বাহিনীর (বিএসএফ) কাছে হস্তান্তর করেছে বিজিবি।

শুক্রবার (৩ জুলাইা) রাত সাড়ে ৮টার দিকে ভোলাহাট উপজেলার চাঁনশিকারী সীমান্তে ঘটনা ঘটে। আটককৃত বিএসএফ সদস্যের নাম আসাদ আলী। সে ৪৪ বিএসএফ ব্যাটালিয়নের আলিপুর ক্যাম্পের সদস্য ।

চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মাহমুদুল হাসান জানান, ভোলাহাট উপজেলার চাঁনশিকারী সীমান্তে মেইন পিলার-১৯৮/১-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে আমবাগানে ৪৪ বিএসএফ ব্যাটালিয়নের এক সদস্যকে অস্ত্রসহ মাতাল অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরবর্তীতে তাকে আটক করে ৫৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের চাঁনশিকারী বিওপির নিকট হস্তান্তর করে তারা। চাঁনশিকারী বিওপিতে ওই বিএসএফ সদস্যের অস্ত্রসহ শারীরিক সুস্থতা ও নিরাপত্তা নিশ্চিত করা হয়।

এরপর রাত সাড়ে ৮টার দিকে দুই দেশের পতাকা বৈঠকের মাধ্যমে ৪৪ বিএসএফ ব্যাটালিয়ন কমান্ড্যান্ট এর কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

আগামীনিউজ/জহুরুল ইসলাম জহির/এমজামান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে