Dr. Neem on Daraz
Victory Day

কুমেকের করোনা ইউনিটে ৮ জনের মৃত্যু


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ০৩:১৮ পিএম
কুমেকের করোনা ইউনিটে ৮ জনের মৃত্যু

ফাইল ছবি

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালের করোনা ইউনিটে করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ৮ জনের মৃত্যু হয়েছে।  শুক্রবার (৩ জুলাই) দুপুরে এ তথ্য জানান হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাজেদা খাতুন।

এনিয়ে এপ্রিল থেকে এ পর্যন্ত এ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬৬ জন। এদের মধ্যে পজিটিভ ২৮ জন ও উপসর্গ ছিল ১৩৮ জনের।

তিনি জানান, ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী। বর্তমানে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১১৫ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৩৯ জন ও করোনা উপসর্গ রয়েছে ৭৬ জনের।

যারা মারা গেছেন, চাঁদপুরের ফরিদগঞ্জের আবদুর রশিদ (৮৫), একই এলাকার হাসিনা বেগম (২৭) কুমিল্লার চৌদ্দগ্রামের আমানগণ্ডা গ্রামের আবদুল হামিদ (৪৫), সদর দক্ষিণের আবুল হোসেন (৪৫), মুরাদনগরের লাভলী বেগম (৭০), চাঁদপুর ফরিদগঞ্জের মনু মিয়া (৬০)। এছাড়া করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে মারা যান কুমিল্লার লাকসামের শেফালী বেগম (৫০) ও বরুড়া উপজেলার তাজুল ইসলাম (৪৫)।

আগামীনিউজ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে