Dr. Neem on Daraz
Victory Day

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


আগামী নিউজ প্রকাশিত: জুলাই ৩, ২০২০, ১০:১০ এএম
ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সংগৃহীত

বগুড়ায় আদমদীঘি উপজেলায় ট্রাকের ধাক্কায় ফজলুল রহমান (৩৭) নামের স্কয়ার ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

বগুড়া-নওগাঁ মহাসড়কের ইন্দইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তিনি কুড়িগ্রাম জেলার বাসিন্দা। নওগাঁর রানীনগর এলাকায় কর্মরত ছিল বলে জানা গেছে। পুলিশ ট্রাকসহ চালককে আটক করেছে।

জানা যায়, বৃহস্পতিবার বিকালে বিক্রয় প্রতিনিধি ফজলুল রহমান নওগাঁর রানীনগর কাজ শেষে মোটরসাইকেল যোগে আদমদীঘি আসছিল। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সে আদমদীঘির ইন্দইল নামকস্থানে পৌঁছালে পেছন থেকে ঢাকাগামী  কাঁচামাল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৮৩১) ফজলুল রহমানকে ধাক্কা দিয়ে পালায়। এদিকে গুরুতর আহত ফজলুল রহমানকে উদ্ধার করে প্রথমে আদমদীঘি উপজেলা হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৮টার দিকে তিনি মারা যান।

আদমদিঘী থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন জানান, ট্রাকটি আদমদীঘি বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় পুলিশ ট্রাকসহ চালক সোহানকে (২৫) আটক করেছে। নিহতের লাশ তার পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আগামীনিউজ/নাহিদ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে