Dr. Neem on Daraz
Victory Day

অপহরণের ৩ মাস পর ড্রামে মিলল ব্যবসায়ীর লাশ


আগামী নিউজ | নারায়ণগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২, ২০২০, ০৮:৫৯ পিএম
অপহরণের ৩ মাস পর ড্রামে মিলল ব্যবসায়ীর লাশ

ড্রামে লাশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অপহরণের ৩ মাস পর হেকমত আলীর নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের মরদেহ ড্রামের ভেতরে সিমেন্ট দিয়ে জমাটবাধা অবস্থায় ছিল।

বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে উপজেলার কাঞ্চনের কুশাবো এলাকার জলাশয়ে ডুবানো ছিল ড্রামটি।

পুলিশ জানায়, নিহতের দোকান কর্মচারী রফিকুল ইসলামের স্বীকারোক্তি ও দেখানো মতে ঘটনাস্থল থেকে সিমেন্টে আটকানো ড্রামে ভর্তি হেকমত আলীর লাশ উদ্ধার করা হয়। নিহত হেকমত আলী পশ্চিম কালাদী গ্রামের মৃত. কদম আলীর ছেলে। সে রূপগঞ্জের গাউসিয়া মার্কেটে মোটর পার্সের ব্যবসা করতো। লাশ উদ্ধারের পর এ ঘটনার সাথে জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে বিক্ষোভ করে এলাকাবাসী।

পিবিআই এর পুলিশ সুপার এ এম আর আলিফ জানান, গত ৪ মার্চ নিজ দোকানের কর্মচারী রফিকুল ইসলাম হেকমত আলীকে অপহরণ করে। পরে এ ঘটনায় রূপগঞ্জ মামলা হয়। পুলিশ সবুজকে গ্রেফতার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে কোনো তথ্য উদ্ধার করতে পারেনি।

পরবর্তীতে মামলার বাদির আবেদনের প্রেক্ষিতে তদন্তের দায়িত্বে আসে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই) কাছে। গত ২৯ জুন মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবু সায়েম মামলার প্রধান আসামি রফিকুল ইসলাম সবুজকে রিমান্ডে আনে এবং নিবিরভাবে জিজ্ঞাসাবাদে সে হত্যার ঘটনা স্বীকার করে জবানবন্দি দেয়। তার জবানবন্দিঅনুসারেই বৃহস্প্রতিবার পুকুর থেকে ড্রামে ভর্তি ব্যবসায়ী হেকমত আলীর লাশ উদ্ধার হয় এবং সবুজ লাশটি শনাক্ত করে। এ ঘটনার সাথে আরো কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা ।

আগামীনিউজ/ রফিক/জেএফএস   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে