Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় করোনায় আ.লীগ নেতার মৃত্যু


আগামী নিউজ | বগুড়া প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২, ২০২০, ০৭:৩০ পিএম
বগুড়ায় করোনায় আ.লীগ নেতার মৃত্যু

আশেকুর রশিদ হেলাল

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বগুড়ার ধুনট পৌর আওয়ামী লীগের আহ্বায়ক, বিশিষ্ট ব্যবসায়ী আশেকুর রশিদ হেলালের (৬২) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ জুলাই) ভোর ৪টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন ধুনট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ২৩ জুন করোনা আক্রান্ত হলে তাকে বগুড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়।

আশেকুর রশিদ হেলাল পৌর এলাকার অফিসার পাড়ার বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।   

মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমান এমপি, ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টিআইএম নুরুন্নবী তারিক, সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন, ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, জেলা পরিষদের সদস্য এএফএম ফজলুল হক, উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান।

আগামীনিউজ/নাহিদ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে