Dr. Neem on Daraz
Victory Day

কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২০, ০৪:১৯ পিএম
কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

প্রতীকী ছবি

পিরোজপুরের কাউখালী উপজেলার কাউখালী সদর ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক প্রবীণ দম্পতির মৃত্যু হয়েছে। বুধবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাঁঠালিয়া গ্রামের মৃত করম আলী খাঁর ছেলে আজহার আলী খাঁ (৭৫) ও তার স্ত্রী রেনু বেগম (৬০)। এ সময় ওই বৃদ্ধ দম্পতির নাতি ইয়াসিন আলী (৩) গুরুতর আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর সাড়ে ১২টার দিকে বৃদ্ধা রেনু বেগম নাতি ইয়াসিন আলীকে সঙ্গে নিয়ে বসতঘর থেকে ওঠানে নামেন। এ সময় উঠানের ওপর থাকা বৈদ্যুতিক তার হঠাৎ ছিঁড়ে বৃদ্ধার গায়ে পড়ে। এ সময় তিনি ও তার নাতি ইয়াসিনও বিদ্যুৎস্পৃষ্ট হন। নাতি ছিটকে দূরে পড়ে গেলেও বৃদ্ধা রেনু বিদ্যুতের তারে জড়িয়ে থাকেন। তাকে বাঁচাতে তার স্বামী আজহার আলী এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর অবস্থায় বৃদ্ধ স্বামী-স্ত্রীকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত নাতি ইয়াসিন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কাউখালী থানায় একটি অপমৃত্যু মামলা করার প্রক্রিয়া চলছে।

আগামীনিউজ/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে