Dr. Neem on Daraz
Victory Day

পটিয়ায় নিজ বাড়ি থেকে ২ কিশোরীর লাশ উদ্ধার


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুলাই ১, ২০২০, ১২:৫৬ পিএম
পটিয়ায় নিজ বাড়ি থেকে ২ কিশোরীর লাশ উদ্ধার

ফাইল ছবি

বুধবার ভোরে চট্টগ্রামের পটিয়ায় নিজ বাড়ি থেকে দুই কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় অচেতন অবস্থায় উদ্ধার করা হয় তাদের বাবাকে। মেয়েদের শ্বাসরোধ করে হত্যার পর বাবা আত্মহত্যার চেষ্টা করেন বলে পুলিশ ধারণা করছে। নিহতরা হলেন- মুকুন্দ বড়ুয়ার মেয়ে টুকু বড়ুয়া (১৪) ও নিশু বড়ুয়া (১০)। তারা স্থানীয় একটি স্কুলের অষ্টম ও চতুর্থ শ্রেণির ছাত্রী।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, দুই মেয়ের লাশ উদ্ধারেরর পাশাপাশি মুকুন্দকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, রাতে কোনো এক সময় দুই মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে মুকুন্দও আত্মহত্যার চেষ্টা করেন। প্রাথমিকভাবে হতাশা থেকে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে মনে হচ্ছে। মুকুন্দ কক্সবাজারের চকরিয়ার বাসিন্দা। তিনি জাহাজে চাকরি করতেন। চার বছর আগে স্ত্রী মারা যাওয়ার পর তার দুই মেয়ে পটিয়ায় মামার বাড়িতে থাকতেন। লকডাউনের পর চাকরি থেকে এসে মুকুন্দও শ্বশুর বাড়িতে উঠেন।

আগামীনিউজ/জেএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে