Dr. Neem on Daraz
Victory Day

না.গঞ্জে চঞ্চল হত্যা: বিচারের দাবিতে মানববন্ধন


আগামী নিউজ প্রকাশিত: জুন ৩০, ২০২০, ০৫:১১ পিএম
না.গঞ্জে চঞ্চল হত্যা: বিচারের দাবিতে মানববন্ধন

চঞ্চলের ছেলে মেয়ে

নারায়ণগঞ্জের দেওভোগ নিবাসী চঞ্চল হত্যার প্রধান আসামি আরবের ফাঁসি এবং সহযোগী পলাতক মিরাজ হোসেন ও আনোয়ার হোসেনের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে নিহত চঞ্চলের বড় ভাই মো. আবুল কালামের সভাপতিত্বে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহত চঞ্চলের স্ত্রী ময়না বেগম, শিশু পুত্র মো. নোহাস, শিশু কন্যা নোহা আক্তার উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, খুনী আরব, মিরাজ, আনোয়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী। চঞ্চল তাদের অপকর্মের প্রতিবাদ করায় নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়। অবিলম্বে আসামিদের আটক করে ফাঁসির ব্যবস্থা করতে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জানান।

উল্লেখ্য, ১৪ মার্চ দুষ্কৃতিকারীরা কয়েকজন মিলে চঞ্চলকে মারধর করে। তারা চঞ্চলের মাথা ইট দিয়ে থেঁতলে দেয়। এরপর তাকে প্রথমে খানপুর হাসপাতাল পরে ঢাকার মোহাম্মদপুরের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে প্রোঅ্যাক্টিভ মেডিকেল কলেজ ও পরে সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ১মে চঞ্চলের মৃত্যু হয়।

আগামীনিউজ/রফিকুল/জেএফএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে