Dr. Neem on Daraz
Victory Day

ফরিদপুরে আরো ৪৩ জনের করোনা শনাক্ত


আগামী নিউজ | ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ২৯, ২০২০, ০৬:৫৯ পিএম
ফরিদপুরে আরো ৪৩ জনের করোনা শনাক্ত

প্রতীকী ছবি

ফরিদপুরে ১২ পুলিশ সদস্য, এক চিকিৎসক ও তিন স্বাস্থ্যকর্মীসহ আরো ৪৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব থেকে সোমবার (২৯ জুন) বিকালে এ তথ্য জানা গেছে। এ নিয়ে ফরিদপুর জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ১ হাজার ৮৭৮ জন।

সোমবার এ ল্যাবে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৭৩  জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্ত হয়নি ২০৬ জনের। ইনভেলিড হয়েছে ৩টি। এর মধ্যে ফরিদপুরের ১টি ফলোআপসহ মোট ৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এছাড়া গোপালগঞ্জে ২৮ জন এবং রাজবাড়ীতে ১ জন।

ফরিদপুরে নতুন করে যে ৪৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ফরিদপুর সদরে ২৯  জন, ভাঙ্গায় ৫ জন, সালথায় ৩ জন, মধুখালী ও নগরকান্দায় ২ জন করে এবং বোয়ালমারী ও সদরপুরে ১ জন করে রয়েছেন।

সোমবার পর্যন্ত ফরিদপুরে মোট শনাক্ত ১ হাজার ৮৭৮ জন  জনের মধ্যে ফরিদপুর সদরে  ৭৮৬  জন,  ভাঙ্গায় ৩২৬ জন, বোয়ালমারীতে ২৪৭ জন, সদরপুরে ১২৮ জন, নগরকান্দায় ১২১ জন, চরভদ্রাসন ৯০, সালথায় ৬৫ জন, মধুখালীতে ৫৯ জন এবং আলফাডাঙ্গায় ৫৬ জন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, নতুন শনাক্তের মধ্যে ১২ জনই পুলিশ সদস্য। পুলিশ সদস্যকে সার্বক্ষণিক মাঠে কাজ করতে হয়। এজন্য তাদের মধ্যে আক্রান্তর হারও বেশি। তবে আমরা আমাদের মনোবল অটুট রেখে কাজ করে যাচ্ছি।

ফরিদপুরের সিভিল সার্জন মো. ছিদ্দীকুর রহমান বলেন, আমরা সার্বক্ষণিক শনাক্তদের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি। বাড়িতে কেউ অসুস্থ হলে তাকে করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থনান্তর করা হচ্ছে।

আগামীনিউজ/রুবেল/জেএফএস

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে