Dr. Neem on Daraz
Victory Day

কলাপাড়ায় সকশিস’র খাদ্য সহায়তা


আগামী নিউজ | কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি প্রকাশিত: জুন ২৬, ২০২০, ০৯:৪৪ পিএম
কলাপাড়ায় সকশিস’র খাদ্য সহায়তা

প্রতীকী ছবি

কলাপাড়ায় পটুয়াখালী জেলা সরকারি কলেজ শিক্ষকসমিতি (সকশিস)-এর উদ্যোগে করোনা পরিস্থিতিতে কর্মহীন ও প্রতিবন্ধীদের মাঝে প্রথমবারের মতো হটলাইন সেবার মাধ্যমে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।

শুক্রবার (২৬ জুন) দুপুরে পৌর শহরের নূর-একাডেমি প্রি-ক্যাডেট স্কুল প্রাঙ্গনে অর্ধশতাধিক পরিবারের প্রত্যেককে চাল, ডাল, আলু, তেল, লবণ ও সাবান প্রদান করা হয়।

এ সময় জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ, কলাপাড়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক নেছার উদ্দিন আহম্মেদ টিপু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, টেকনিক্যাল কলেজের শিক্ষক আল-আমিন শিকদার, নূর একাডেমি প্রি-ক্যাডেট স্কুল প্রধান শিক্ষিকা সানজিদা আফরোজ সুমি, প্রতিষ্ঠাতা পরিচালক মাজহারুল ইসলাম সুমনসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

খাদ্য সহায়তা পেয়ে প্রতিবন্ধী শিক্ষক এস এম আলামিন বলেন, করনো পরিস্থিতির কারণে কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষকরা কর্মহীন হয়ে পড়েছে। ছাত্র-ছাত্রীদের অভিভাবকরাও কর্মহীন শিক্ষকদের খোঁজ-খবর নিচ্ছে না। জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির হটলাইনে যোগাযোগ করলে তারা এ খাদ্য সহায়তা প্রদান করেন। এ মহৎ কাজের জন্য তাদের ধন্যবাদ জানাই।

জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে জেলা সরকারি কলেজ শিক্ষক সমিতি কর্মহীন ও প্রতিবন্ধী মানুষের কথা চিন্তা করে এ হটলাইন সেবা চালু করা হয়। অভাবগ্রস্ত মানুষ হটলাইনে যোগাযোগ করলে এ খাদ্য সহায়তা দেওয়া হয়। এর আগে চিকিৎসা সেবা, খাদ্য সহায়তা ও গণপরিবহনে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। করোনা সংকট স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কর্মসূচি অব্যাহত থাকবে। জেলার ৭টি উপজেলায় এ হটলাইন সেবা চালু রয়েছে বলে তিনি জানান।

আগামীনিউজ/রাসেল/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে