Agaminews
Dr. Neem Hakim

সাদুল্লাপুরে ‘চেষ্টা’র উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ


আগামী নিউজ | গাইবান্ধা প্রতিনিধি প্রকাশিত: জুন ২৫, ২০২০, ০৫:৩৮ পিএম
সাদুল্লাপুরে ‘চেষ্টা’র উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ

ফাইল ছবি

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ রোধে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বিভিন্ন স্থানে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘চেষ্টা’। সুরক্ষা সামগ্রীর মধ্য ছিল মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সাবানসহ অনান্য কিছু।

বৃহস্পতিবার (২৫ জুন) সাদুল্লাপুর উপজেলাধীন কিশামত শেরপুর ‘চেষ্টা’ সংগঠন কার্যালয়ে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া।

এসময় উপস্থিত ছিলেন- চেষ্টা’র প্রতিষ্ঠাতা-সাধারণ সম্পাদক ও সাবেক সাংবাদিক নেতা অধ্যক্ষ আমিরুল মোমিনিন সাগর, সাদুল্লাপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক খোরশেদ আলম, সাবেক সভাপতি মোস্তাফিজার রহমান ফারুক, সাংবাদিক তোফায়েল হোসেন জাকির, ছোলাইমান সরকার, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আব্দুল মতিন মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামিউল আহমেদ ফারুক, কালীপদ সরকার, নুরহাসান রতন, শোকন মিয়া, চেষ্টা সদস্য আখিমুজ্জামান সিবন, গোলাম সরওয়ার লিটন প্রমুখ। এতে সাদুল্লাপুর উপজেলা শহরের বিভিন্ন স্থানে ও কিশামত শেরপুরে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

চেষ্টা’র প্রতিষ্ঠাতা-সাধারণ সম্পাদক ও সাবেক সাংবাদিক নেতা অধ্যক্ষ আমিরুল মোমিনিন সাগর বলেন, সেচ্ছাসেবী সংগঠন চেষ্টা দীর্ঘদিন ধরে সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে বিভিন্ন সমাজসেবামূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন। যা চলমান থাকবে। সেই সাথে তিনি বলেন, এই বৈশ্বিক মহামারি থেকে রক্ষা পেতে সচেতনতার বিকল্প নেই। সবাইকে নিজ নিজ জায়গা থেকে সামাজিক দূরত্ব রেখে কার্যক্রম চালিয়ে যেতে হবে।

আগামীনিউজ/ইমরান/জেএফএস

Dr. Neem