Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণায় মাদ্রাসার ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু


আগামী নিউজ | নিউজ ডেস্ক প্রকাশিত: জুন ২৩, ২০২০, ১০:০৮ পিএম
নেত্রকোণায় মাদ্রাসার ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

প্রতীকী ছবি

নেত্রকোণায় মাদ্রাসার ছাদ থেকে পড়ে নাইফ আবদুল্লাহ (৬) নামে এক ছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) সকালে জেলা শহরের সাতপাই প্রফেসরপাড়ায় জামানুল কুরআন ইন্টারন্যাশনাল হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী। সে নেত্রকোণা সরকারি কলেজ মসজিদের ইমাম সালমান আবদুল্লাহর ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, করোনা মহামারির কারণে দেশের বিভিন্ন স্থানে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকলেও গত কয়েকদিন ধরে জেলা শহরের সাতপাই প্রফেসরপাড়ার জামানুল কুরআন ইন্টারন্যাশনাল হাফিজিয়া মাদ্রাসা খোলা হয়।

ওই মাদ্রাসায় কয়েকজন শিক্ষার্থী ছাত্রাবাসে থেকে পড়াশুনা করছিল। শিশু শিক্ষার্থী নাইফ আবদুল্লাহ সোমবার রাতে বিছানায় প্রস্রাব করে দেয়। এ জন্য অন্যান্য সহপাঠীরা শিশুটিকে হুজুর মারবে বলে ভয় দেখায়। এতে সে সকালে মাদ্রাসার ছাদে পালায়। একপর্যায়ে অসাবধনাতাবশত ছাদ থেকে পড়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

নেত্রকোণার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী বলেন, শিশুটির বাবা ময়নাতদন্ত করাতে আপত্তি জানাচ্ছেন। কিন্তু পরবর্তীকালে এ নিয়ে সমস্যা হতে পারে। পুলিশের পক্ষ থেকে জিডি মূলে ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আগামীনিউজ/যু/জেএফএস

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে