Dr. Neem on Daraz
Victory Day

গরুর জীবন বাঁচালো ফায়ার সার্ভিস


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: জুন ৪, ২০২০, ১০:২৯ এএম
গরুর জীবন বাঁচালো ফায়ার সার্ভিস

ছবি সংগৃহীত

টাঙ্গাইল: পুকুরের চোরাবালিতে আটকে পরা দুটি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। 

বুধবার (০৩ জুন) টাঙ্গাইল সদরের পূর্বআদালত পাড়া এলাকা থেকে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে গরুগুলো উদ্ধার করেন টাঙ্গাইল ফায়ার সার্ভিসের কর্মীরা।

জানা গেছে, পূর্বআদালত পাড়ায় কেসো মাদবরের একটি পুকুরের অর্ধেক অংশ দীর্ঘদিন আগে বালু ফেলে ভরাট করে। পরে সেখানে পানি জমে চোরাবালিতে পরিণত হয়। এমতাবস্থায় আদি টাঙ্গাইলের বাসিন্দা জাহাঙ্গীর হোসেন নামের এক ব্যক্তির দুটি গরু ঘাস খেতে খেতে হঠাৎ করে চোরাবালিতে আটকে যায়। পরে গরুর মালিকসহ একাধিক ব্যক্তি গরু দুটিকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে গরুগুলোকে উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বলেন, একটি পুকুরের চোরাবালিতে দুটি গাভী আটকে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে গরু দুটি উদ্ধার করে মালিকের কাছে হস্তান্তর করা হয়। 

আগামীনিউজ/মিজান

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে