Dr. Neem on Daraz
Victory Day

স্টার জলসা দেখতে না পেয়ে কিশোরীর আত্মহত্যা


আগামী নিউজ | নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: জুন ২, ২০২০, ০২:১৭ পিএম
স্টার জলসা দেখতে না পেয়ে কিশোরীর আত্মহত্যা

ছবি সংগৃহীত

নওগাঁ: জেলার সাপাহারে টিভির রিমোট নিয়ে বাবার উপর অভিমান করে নুসরাত জাহান টুনি (১৩) নামের এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে।

সোমবার (০১ জুন) রাতে উপজেলা সদরের জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। টুনি উপজেলা সদরের জয়পুর গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও সরফউল্লাহ মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ জানায়, গতকাল রাত ৯টায় রিমোট হাতে নিয়ে টিভিতে স্টার জলসা দেখছিলেন টুনি। এসময় তার বাবা রফিকুল ইসলাম টিভিতে করোনার খবর দেখার জন্য তার কাছ থেকে রিমোট চায়। এতে, সে বাবার উপর অভিমান করে রিমোট দিয়ে ঘর থেকে বাইরে রান্নাঘরে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে, পরিবারের লোকজন জানতে পেরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, স্টার জলসা দেখাকে কেন্দ্র করে বাবার উপর অভিমান করে মেয়ে আত্মহত্যা করে। থানায় সাধারণ ডায়েরি এন্ট্রি মূলে মৃতদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

আগামীনিউজ/মিজান 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে