Dr. Neem on Daraz
Victory Day

করোনা: মাদারীপুরে নতুন শনাক্ত ১৮


আগামী নিউজ | মাদারীপুর প্রতিনিথি প্রকাশিত: মে ২৪, ২০২০, ০৪:৩২ পিএম
করোনা: মাদারীপুরে নতুন শনাক্ত ১৮

মাদারীপুরে করোনা পরীক্ষার রিপোর্টে নতুন করে ১৮ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ৬, রাজৈর ৭, কালকিনি ৪ এবং শিবচরে একজন। তবে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে এই সংখ্যা কম-বেশি হতে পারে। ফলে এ রিপোর্ট লেখা পর্যন্ত মাদারীপুরে করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত সংখ্যা গিয়ে দাঁড়ালো মোট ৮২ জনে।

শনিবার (২৩ মে) রাতে জেলা  সিবিল সার্জন এ তথ্য নিশ্চিত করেন।

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, শনিবার রাতে করোনা ভাইরাস পরীক্ষার নমুনার রিপোর্ট আসে। এগুলোর মধ্যে মোট ১৮ জন নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছেন। এর মধ্যে সদর উপজেলায় ৬, রাজৈর ৭, কালকিনি ৪ এবং শিবচরে একজন। ফলে জেলায় এ পর্যন্ত শনাক্তের সংখ্যা
দাঁড়ালো ৮২ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে আরও জানানো হয়, যেহেতু এই মুহুর্তে আমাদের হাতে অফিসের প্রেরিত রেজাল্টশীট নেই, এটা অনলাইনে আসা রিপোর্ট। আজ রবিবার (২৪ মে) দুপুরে জেলার চুড়ান্ত শনাক্তের সংখ্যা জানা যাবে। আক্রান্ত শনাক্তের এই সংখ্যা কম-বেশি হতে পারে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা মোট ৮২ জন। এর মধ্যে সদর উপজেলায় ১৭ জন, শিবচর ২৫ জন, রাজৈর ৩২ জন এবং কালকিনি ৮ জন।

জানা যায়, কালকিনি উপজেলার পূর্বে আক্রান্তদের মধ্যে দুইজনের পরিবারের সদস্যরা রয়েছেন। এদের মধ্যে শিকারমঙ্গল ইউনিয়নে ৩ এবং সিডিখান ইউনিয়নের একজন রয়েছেন। এ রিপোর্ট লেখার সময় সদর, রাজৈর ও শিবচর উপজেলার করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত শনাক্তদের এলাকার তথ্য জানা যায়নি।

আগামী নিউজ/ মাসুদ/ তাওসিফ 
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে