Dr. Neem on Daraz
Victory Day

যশোরের শার্শা উপজেলা পরিদর্শন করলেন খুলনা বিভাগীয় কমিশনার


আগামী নিউজ | বেনাপোল (যশোর) প্রতিনিধি  প্রকাশিত: মে ২৩, ২০২০, ০৭:৪৫ পিএম
যশোরের শার্শা উপজেলা পরিদর্শন করলেন খুলনা বিভাগীয় কমিশনার

ঘূর্ণিঝড় 'আম্ফান' পরবর্তী পরিস্থিতি মোকাবিলায় খুলনা বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার ও যশোরের জেলা প্রশাসক মোহম্মাদ শফিউল আরিফ ঘূর্ণিঝড় উপদ্রুত যশোরের শার্শা উপজেলা পরিদর্শন করেন।

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা, ভেঙ্গে যাওয়া ঘর-বাড়ি, ক্ষতিগ্রস্ত রাস্তাসহ ক্ষয়-ক্ষতির সাম্যক ধারণা গ্রহণ করেন। এসময় ক্ষতিগ্রস্ত ঘরচাপা পড়ে নিহত টেংরার মুক্তার আলি ও শার্শার মালোপাড়ার গোপাল বিশ্বাসের (৬৫) পরিবারের মাঝে শুকনো খাবার ও অন্যান্য খাদ্য সামগ্রী (চাল, ডাল, আলু, তেল ইত্যাদি) বিতরণ করা হয়। এসময় তার সাথে যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ,উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, স্বস্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বরা উপস্থিত ছিলেন।


এর আগে সকালে আম্পান তান্ডবের মধ্যে যশোরের শার্শায় গাছ ও ঘর চাঁপা পড়ে নিহত চার পরিবারের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দেওয়া হয়েছে। শুক্রবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল প্রতিটি বাড়ি যেয়ে স্বজনদের হাতে ২০ হাজার টাকার চেক, নগদ টাকা ও ত্রান সামগ্রী তুলে দেন।


পুলক কুমার মন্ডল বলেন, নিহত চারজনের মধ্যে উপজেলার সামটা গ্রামের আব্দুর গফুর পলাশীর বড় ছেলে মুক্তার আলি (৬৫) ও গোগা গ্রামের শাহাজান আলির স্ত্রী ময়না খাতুন (২৫) গাছ চাপা পড়ে এবং উপজেলা সদরের শার্শা গ্রামের মালো পাড়ায় প্রয়াত সুনিল বিশ্বাসের ছেলে গোপাল বিশ্বাস (৬৫) ও মহিষাকুড়া গ্রামের মোবারক আলির ছেলে মিজানুর রহমান (৬৪) ঘর চাপা পড়ে মারা যায়। 


আগামী নিউজ/মনির হোসেন

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে