Agaminews
Dr. Neem Hakim

করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন মৌলভীবাজারের ৫ পুলিশ সদস্য


আগামী নিউজ | মৌলভীবাজার প্রতিনিধি প্রকাশিত: মে ২৩, ২০২০, ০৯:৩২ এএম
করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন মৌলভীবাজারের ৫ পুলিশ সদস্য

করোনাভাইরাস মুক্ত হয়ে কাজে ফিরেছেন মৌলভীবাজারের পাঁচ পুলিশ সদস্য। গত ১৯ এপ্রিল মৌলভীবাজারের কুলাউড়ায় প্রথম পুলিশ সদস্যদের মধ্যে করোনাভাইরাস শনাক্ত হয়। সবমিলিয়ে জেলায় আক্রান্ত হয়েছেন সাত পুলিশ সদস্য। সুস্থ হওয়ার পথে আরও দুইজন।

করোনা জয়ী ওই ৫ পুলিশ সদস্য হলেন- কনস্টেবল মো. শাহজাহান মিয়া, মো. ইমাদ হাসান, ধ্রুব জ্যোতি, মো. আফজাল হুসাইন ও মো. নুরুল ইসলাম।

মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান তাদের সুস্থ হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, মৌলভীবাজার জেলায় কর্মরত এ পর্যন্ত মোট সাতজন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। তার মধ্যে পাঁচজন সুস্থ হয়ে কাজে ফিরেছেন। বাকি দুজনের একজনের প্রথম রিপোর্ট নেগেটিভ এসেছে দ্বিতীয় রিপোর্টের অপেক্ষা করছি। অপরজনের চিকিৎসা চলছে তবে তিনিও স্বাভাবিক আছেন ।

মৌলভীবাজারের পুলিশ সুপার ফারুক আহমদ জানান, প্রতিদিন সময়ে অসময়ে তাদের সঙ্গে ফোনে কথা বলেছি কোনো কারণ ছাড়াই। যেন তারা বুঝতে পারে সবাই তাদের পাশে আছে। মানসিক শক্তি দিয়েছি সেই সঙ্গে তাদের খাবার এবং চিকিৎসার পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। যতই ঝুঁকি থাকুক দেশপ্রেম বুকে রেখে বাংলাদেশ পুলিশ কাজ করে যাবে।

আগামীনিউজ/তামিম

Dr. Neem