Dr. Neem on Daraz
Victory Day

করোনা উপসর্গে গোবিন্দগঞ্জে ব্যবসায়ীর মৃত্যু


আগামী নিউজ | গাইবান্ধা প্রতিনিধি প্রকাশিত: মে ২২, ২০২০, ০২:৫৯ পিএম
করোনা উপসর্গে গোবিন্দগঞ্জে ব্যবসায়ীর মৃত্যু

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় জ্বর, সর্দি-কাশি নিয়ে সুদর্শন দেবনাথ (৩৮) নামে এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২২ মে) সকালে গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

সুদর্শন দেবনাথ গোবিন্দগঞ্জ উপজেলার চকরহিমাপুর গ্রামের নিবারন দেবনাথের ছেলে। তিনি গোবিন্দগঞ্জ বাজারের ক্ষুদ্র কাপড় ব্যবসায়ী ছিলেন।

জানা যায়, গত ১৫ মে থেকে জ্বর, সর্দি-কাশিতে ভুগছিলেন তিনি। বেশি অসুস্থ হয়ে পড়লে গোবিন্দগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করে রংপুর পিসিআর ল্যাবে পাঠানো হয়। আজ সকালে শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, যেহেতু তিনি করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন তাই যথাযথ স্বাস্থ্যবিধি মেনে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচঅ্যান্ডএফপিও’র উপস্থিততে বেলা ১১টার দিকে তার নিজ গ্রামে দাহ করা হয়। পাশাপাশি তার পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারান্টাইনে নেয়া হয়েছে।

আগামীনিউজ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে