Dr. Neem on Daraz
Victory Day

মির্জাপুরে বাবা-মেয়ে করোনায় আক্রান্ত


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি   প্রকাশিত: মে ২২, ২০২০, ১১:৪২ এএম
মির্জাপুরে বাবা-মেয়ে করোনায় আক্রান্ত

টাঙ্গাইলের মির্জাপুরে বাবার পর  ৯ বছরের মেয়েসহ চারজনের দেহে করোনা করোনা হয়েছে। আক্রান্ত ব্যক্তি মির্জাপুর উপজেলা কৃষি অফিসের নাইটগার্ড হিসেবে কর্মরত ছিলেন।  এ ঘটনায়  উপজেলা প্রশাসন পরিষদ চত্বরের স্টাফ কোয়াটার ও আশপাশের ২০টি পরিবারকে লগডাউন করে।


করোনা আক্রান্ত ওই ব্যক্তির সঙ্গে চলাফেরা করায় ১৬ মে শনিবার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়। ২১ মে পরিবারের অন্য সদস্যদের নেগেটিভ এলেও ওই শিশুসহ দুইজনের করোনা পজিটিভ আসে। এতে ওই শিশুর পরিবারসহ আশপাশের বাড়িতে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

নতুন আক্রান্তরা হলেন, উপজেলার গোড়াই এলাকায় এক ব্যবসায়ী, উয়ার্শী ইউনিয়নের মসদই গ্রামের একজন এবং চন্দ্রা এলাকার এক গার্মেন্ট শ্রমিক।

মির্জাপুর উপজেলায় এ পর্যন্ত ৬৪৪ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে। এরমধ্যে ৫৫৭ জনের রিপোর্ট পাওয়া গেছে। সংবাদকর্মী ও স্বাস্থ্যকর্মীসহ ১৮ জনের করোনা পজিটিভ এসেছে। বাকি সকলের করোনা নেগেটিভ। দুইজন সুস্থ হয়ে বাড়ি ফিরলেও একজন মারা গেছেন বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম জানিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক বলেন, উপজেলা ও পুলিশ প্রশাসন করোনা ভাইরাস রোধে নিরলসভাবে দিনরাত কাজ করে চলেছে। উপজেলাবাসীকে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকতে হবে।

আগামীনিউজ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে