Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় একদিনে করোনা আক্রান্ত ১০ জন


আগামী নিউজ | বগুড়া প্রতিনিধি   প্রকাশিত: মে ১৯, ২০২০, ১১:১৭ এএম
বগুড়ায় একদিনে করোনা আক্রান্ত ১০ জন

বগুড়ায় একদিনে ১০ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে। সোমবার (১৮ মে) জেলার ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ১০ জন আক্রান্ত হয়েছে বলে নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন অফিস।

বগুড়ার ডিপুটি সিভিল সার্জন মোস্তাফিজার রহমান তুহীন জানান, সোমবার রা‌তে বগুড়ার ১৮৮ জনে মধ্যে ১০ জনের রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের একজন ডাক্তার রয়েছেন। আরও রয়েছেন ২ জন পুলিশ সদস্য, ১ জন কারারক্ষীসহ মোট ১০ জন।

তাদের মধ্যে শিবগঞ্জে ১ জন, (ঢাকা থেকে আগত) টঙ্গীর পপুলার ফার্মারকর্মী একজন ও সারিয়াকান্দির ১ জন। এছাড়া গাবতলীর সন্ধ্যাবা‌ড়ি এলাকার (ঢাকা থেকে আগত) একজন ম‌হিলা, বগুড়ার শেরপুরের হাসপাতাল রোডস্থ একটি বেসরকারি ক্লিনিকের ১ জন স্বাস্থ্যকর্মী, সিরাজগঞ্জে কর্মরত ১ জন এবং মজনু নামের বগুড়া শহরের একজন, ২ জন পু‌লিশ সদস্য এবং ১ জন কারারক্ষি।

তবে বগুড়া স্বাস্থ্য বিভাগ মজনু নামের ওই ব্যক্তির বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি। এদিকে সোমবার বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি এক ব্যক্তি (৫৬) মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এটিএম নূরুজ্জামান সঞ্চয়।

তিনি বলেন, মৃত ওই ব্যক্তি ডায়াবেটিসের রোগী ছিলেন। বিগত ১৬ তারিখে ওই ব্যক্তি জ্বর কাশি সর্দি জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে আক্রান্ত হবার পর হাসপাতালে এসে তার শরীরে নমুনা দিয়ে যান। পরদিন সোমবার বিকেলে শ্বাসকষ্ট ও অন্যান্যা কারণে তার শরীরিক অবস্থার অবনতি হলে ওই ব্যক্তিটি মোহাম্মদ আলী হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন।

পরে ওইদিন (সোমবার) সন্ধ্যায় তিনি মারা যান। এ বিষয়ে হাসপাতাল সূত্রে দাবি করা হয়েছে মৃত ব্যক্তির নমুনা পরীক্ষার রির্পোট নেগেটিভ পাওয়া যায়। অর্থাৎ তিনি কোভিড-১৯ এ সংক্রামিত ছিলেন না।

আগামীনিউজ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে