Dr. Neem on Daraz
Victory Day

হবিগঞ্জে আরও ১৫ জনের দেহে করোনা শনাক্ত


আগামী নিউজ | হবিগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: মে ১৩, ২০২০, ০৯:৫৮ এএম
হবিগঞ্জে আরও ১৫ জনের দেহে করোনা শনাক্ত

হবিগঞ্জে নতুন করে আরও ১৫ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মঙ্গলবার (১২ মে) রাতে ১২ জনের রিপোর্ট ঢাকা এবং ৩ জনের রিপোর্ট সিলেট ল্যাব থেকে এসেছে বলে জেলা স্বাস্থ্য বিভাগকে জানানো হয়।

আক্রান্তদের মধ্যে একজন স্বাস্থ্যকর্মী ও একজন সরকারি কর্মচারী রয়েছেন। তারা১০ জন পুরুষ ও ৫ জন নারী। এ নিয়ে জেলায় মোট ১১৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন এখনও পর্যন্ত ২৩ জন এবং মারা গেছে এক শিশু।

হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল জানান, জেলা থেকে এখনও পর্যন্ত ২ হাজার ৯৭৫টি নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ২ হাজার ৬১৭টি। সিলেট ল্যাব থেকে আসা আক্রান্ত ৩ জনই আজমিরীগঞ্জ উপজেলার বাসিন্দা। তারা সবাই নারী। তাদের বয়স ১৫ থেকে ৩৫ বছরের মধ্যে।

আর ঢাকা ল্যাব থেকে আসা আক্রান্ত ১২ জনের মধ্যে ১০ জন পুরুষ এবং ২ জন নারী। এ পর্যন্ত জেলায় ডাক্তার, নার্স, সরকারি কর্মকর্তাসহ মোট আক্রান্ত হয়েছেন ১১৭ জন। এর মাঝে হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে ২২ জন এবং লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক সুস্থ হয়েছেন।

 আগামীনিউজ/তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে