Dr. Neem on Daraz
Victory Day

১০ টাকার চাল বিক্রিতে সামাজিক দূরত্ব বজায় থাকছে না


আগামী নিউজ | মোংলা (বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৯, ২০২০, ০৭:১৮ পিএম
১০ টাকার চাল বিক্রিতে সামাজিক দূরত্ব বজায় থাকছে না

কেজিদরে ১০ টাকার চাল বিক্রিতে মোংলায়  সামাজিক দূরত্ব বজায় থাকছে না। নারী-পুরুষ উভয়ে  জটলা ধরে লম্বা সারিতে দাঁড়িয়ে গাঁ ঘেষে চাল সংগ্রহ করছেন সকলে। সামাজিক নিরাপত্তার কথা থাকলেও ডিলাররাও তা মানছেন না।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ চাল বিক্রির কথা থাকলেও বিক্রি শুরু হয় সোয়া ১১টার দিকে।

চাল বিক্রির ক্ষেত্রে সামাজিক দূরত্ব না মানার বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: রাহাত মান্নান বলেন, এটি দেখার দায়িত্ব ওসি এলএসডি’র, তারপরও বিষয়টি আমি দেখছি। এ সময় তিনি আরো বলেন, এখন তো চাল বিক্রির কথা নয়, এখন তালিকা হচ্ছে মাত্র, এরপর চাল বিক্রি শুরু হওয়ার কথা।

ওসি এলএসডি (মোংলা খাদ্যগুদাম ইনচার্জ) মো: মমিনুল ইসলাম বলেন, পৌরসভার ৭ নং ওয়ার্ডের কলেজ রোড’র ডিলার দুলাল তালুকদারের দোকানে চাল বিক্রির উদ্বোধন করে দিয়ে আমি চলে এসেছি। এবং তাকে সামাজিক দূরত্ব বজার রাখার নির্দেশনাও দিয়ে এসেছি। পরে সেখানে কি হয়েছে তা আমি জানিনা।

তবে সরকারের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজার না রেখে চাল বিক্রি করলে তার ডিলারশীপ স্থগিত করা হবে বলেও জানান তিনি। এছাড়া দেরিতে চাল বিক্রি শুরু করার বিষয়ে তিনি বলেন, প্রথম দিন তো তাই দেরি হয়েছে, এরপর আর এমন হবেনা।


আগামী নিউজ/ তাওসিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে