Dr. Neem on Daraz
Victory Day

টাঙ্গাইল গোপালপুরের ফার্মাসিস্ট করোনায় আক্রান্ত, গ্রাম লকডাউন


আগামী নিউজ | টাঙ্গাইল প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৯, ২০২০, ০৫:৩৯ পিএম
টাঙ্গাইল গোপালপুরের ফার্মাসিস্ট করোনায় আক্রান্ত, গ্রাম লকডাউন

টাঙ্গাইলের গোপালপুরে রেজাউল করিম নামে এক ফার্মাসিস্ট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সে উপজেলার হাদিরা ইউনিয়নের গোহাত্রা গ্রামের স্কুল শিক্ষক শফিকুল ইসলামের ছেলে।

রেজাউল বর্তমানে জামালপুরের মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট হিসেবে কর্মরত। তাকে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে রাখা হয়েছে।

এদিকে রেজাউল করিম কয়েকদিন আগে সে নিজ গ্রাম গোহাত্রাতে এসে বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি ও মসজিদে নামাজ আদায় করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বৃহস্পতিবার (৯ এপ্রিল) ওই গ্রাম লকডাউন ঘোষনা করা হয়েছে। গোপালপুর উপজেলা নির্বাহী অফিসার বিকাশ বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন।      

প্রসঙ্গত, মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট রেজাউল করিম বেশ কয়েকদিন ধরে সর্দিজ্বর ও কাশিতে ভুগছিলেন। এতে সন্দেহ দেখা দিলে বুধবার সকালে তার জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজে পাঠানো হয়। পরীক্ষা শেষে তার কোভিড-১৯ পজেটিভ ধরা পড়ে।  


আগামী নিউজ/ মোস্তাফা/ তাওসিফ

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে