Dr. Neem on Daraz
Victory Day

ভাইরাস প্রতিরোধে চাঁপাইনবাবগঞ্জের বিজিবির সতর্কতা


আগামী নিউজ | চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৯, ২০২০, ০৪:০৭ পিএম
ভাইরাস প্রতিরোধে চাঁপাইনবাবগঞ্জের বিজিবির সতর্কতা

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে সীমান্তে বসবাসকারীদের করোনা ভাইরাস প্রতিরোধে মাইকিং করে সচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ করেছেন বিজিবি ও উপজেলা প্রশাসন।

আজ বৃহস্পতিবার (০৯ এপ্রিল) সকাল সাড়ে ১০ টারদিকে রহনপুর ব্যাটালিয়নের অধীনে ভোলাহাট সীমান্তের প্রায় ২ কিঃমিঃ এর মধ্যে বসবাসকারীদের মাস্ক বিতরণ ও মাইকিং করেন সচেতন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ রাজিবুল আলম, রহনপুর-৫৯ (বিজিবি) ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান বারবুর হোসেন, ভোলাহাট থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মন্ডলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

রহনপুর ৫৯ (বিজিবি) ব্যাটালিয়নের সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান জানান, করোনা ভাইরাস প্রতিরোধে ভোলাহাট সীমান্তে ২১০/৩০ এস হতে ২০১/৪১ এস পিলার পর্যন্ত প্রায় ২ কিঃমিঃ এর মধ্যে বসবাসকারী সকল জনগণকে নিজঘরে থাকতে বলা হয়েছে এবং সামাজিক দূরত্ব রজায় রেখে চলাচল করার জন্য মাইকিং করে সচেতনতা বৃদ্ধি করা হচ্ছে। স্থানীয় হাট-বাজারগুলোতে অপ্রয়োজনে না যাওয়ার জন্য নির্দেশ প্রদান করা হচ্ছে।

তিনি আরো জানান, ওই উপজেলার বজ্রাটেক সীমান্তে মহানন্দী নদী থাকায় দুই দেশের জনগণ সে নদীতে গোসল করে থাকেন। ভারতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব হওয়ায় মহানন্দা নদীতে গোসল না করার নির্দেশনা প্রদান করা হয় ওই এলাকার জনগণকে।

আগামী নিউজ/ জহির/ তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে