Dr. Neem on Daraz
Victory Day

জয়পুরহাটে করোনার সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর প্রচারণা


আগামী নিউজ | জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১, ২০২০, ০৮:৪৭ পিএম
জয়পুরহাটে করোনার সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর প্রচারণা

করোনার সামাজিক সংক্রমণ ঠেকাতে সেনাবাহিনীর একটি দল টহল জয়পুরহাটের কালাই উপজেলায় ও সচেতনতামূলক প্রুচারণা চালিয়েছে। উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে গণসচেতনতা তৈরির লক্ষ্যে দলটি এই টহল ও প্রচারাভিযান করে।

বুধবার (১ এপ্রিল) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার পাঁচশিরা বাজার,কালাই বাজার,মোলামগাড়িহাটে প্রচারাভিযান চালানো হয়।

এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন পয়েন্টে মাইকিং করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মোনাববর হোসেন । ভাইরাসের ঝুঁকি এড়াতে জনসাধারণকে ঘরে থাকারও অনুরোধ করেন তিনি।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মোনাববর হোসেন বলেন, গুরুত্বপূর্ন বাজার ও সম্ভাব্য গণজমায়েতস্থলে টহল করা হয়েছে। এসব স্থানে সচেতনতামূলক প্রচারণা চালানো হয়। সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারের দেওয়া নির্দেশনা বাস্তবায়নে আমরা কাজ করছি। আমাদের এই কাজ অব্যাহত থাকবে। 

অপরদিকে টহল চলাকালে উপজেলার বিভিন্ন বাজারে সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা সহ সামাজিক দূরত্ব বজায় না রেখে মটরসাইকেলে একাধিক ব্যক্তি থাকায় ১২৫০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মোনাববর হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন, বগুড়া সেনানিবাসের অধীনস্থ সেনা কর্মকর্তা ক্যাপ্টেন মো. সায়েম সহ তাঁর অধীনস্থ সেনা সদস্যরা ।

আগামী নিউজ/ তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে