Dr. Neem on Daraz
Victory Day

সামাজিক সুরক্ষা পদ্ধতিতে কমলনগরে শ্রমজীবিদের মাঝে খাদ্য বিতরণ


আগামী নিউজ | লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১, ২০২০, ০৪:৪৪ পিএম
সামাজিক সুরক্ষা পদ্ধতিতে কমলনগরে শ্রমজীবিদের মাঝে খাদ্য বিতরণ

করোনা সংক্রমন এড়াতে সামাজিক সুরক্ষা পদ্ধতিতে লক্ষ্মীপুরে খেটে খাওয়া শ্রমজীবিদের মাঝে চাল,ডালসহ নিত্য প্রয়োজনীয় পণ্য বিতরন করা হয়েছে।  এসব নিত্য প্রয়োজনীয় পণ্য পেয়ে খুশি অসহায়, দুঃস্ত ও খেটে খাওয়া মানুষ।

জানা যায়, সকাল থেকে কমলনগর উপজেলার হাজিরহাট, তোরাবগঞ্জ, করাইতলা, চরলরেন্স,সদর উপজেলার গোহাটা,রেহান উদ্দিন সড়কসহ বিভিন্ন স্থানে রাজনীতিকদল, স্বেচ্ছাসেবী সংগঠনসহ নানা শ্রেনী পেশার মানুষ এ খাদ্য সামগ্রী বিতরন করেন।

কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাহ উদ্দিন বাপ্পী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোবারক হোসেন জানান, করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমন এড়িয়ে চলতে অসহায়,দুস্ত ও খেটে খাওয়া মানুষের মাঝে ১০ কেজি চাল,দুই কেজি আলু,তেলসহ নিত্য প্রয়োজনীয় পণ্য এবং নগদ টাকা বিতরন করা হয়েছে। সুরক্ষা ও সামাজিক দূরত্ব মেনে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এছাড়া প্রতিটি ইউনিয়নে এক মে.টন চাউল ও নগদ ১০ হাজার টাকা করে দেয়া হয়েছে। সকল দুস্ত ও অসহায়রা যেন খাদ্য সামগ্রী পায়,সেটা নিশ্চিত করতে কাজ করছে উপজেলা প্রশাসন। এটি অব্যাহত রাখতে সামাজের বিত্তবান ও স্বেচ্ছাসেবী সংগঠনকে এগিয়ে আসার আহবান জানান জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

আগামী নিউজ/ তামিম

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে